• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন আহত

বিবর্তন প্রতিবেদক
Update : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
আহত
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন আহত

মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে মোটরসাইকেল ও পাখি ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছে । রবিবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়ক আমঝুপির ফাঁকা রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত পাখি ভ্যানচালক ও ২ মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মোটরসাইকেল আরোহী কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার মোঃ বাদলের ছেলে মোঃ সম্রাট আলী (২৭) ও অপর জন যশোর জেলার কেশবপুরের মোঃ আব্দুল হক মোল্লার ছেলে মোঃ রাশেদুল ইসলাম (২৮) এবং পাখি ভ্যানচালক মেহেরপুর সদর উপজেলার বাড়াদি ইউনিয়নের বরশিবাড়িয়ার মোঃ রমজান আলীর ছেলে মোঃ সজল (৪০)। আহত মোটরসাইকেল আরোহী দুজনেই আমঝুপি গাক এনজিও চাকরি করে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, পাখিভ্যান চালক আমঝুপির দিকে আসছিলেন ও মোটরসাইকেল আরোহী দুইজন বাড়াদীর দিকে যাবার পথে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে আমঝুপি ফাঁকা রাস্তায় পৌঁছালে মুখোমুখি এ সংঘর্ষ হয়। ঘটনাস্থলে তিনজন গুরুতর আহত হয়।

এসময় স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে আহতরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category