• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

মেহেরপুরে প্রতিমন্ত্রীর প্রতিদন্দ্বী সাবেক এমপি প্রফেসর মান্নান

বিবর্তন প্রতিবেদক
Update : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
মেহেরপুরে প্রতিমন্ত্রীর প্রতিদন্দ্বী সাবেক এমপি প্রফেসর মান্নান
মেহেরপুরে প্রতিমন্ত্রীর প্রতিদন্দ্বী সাবেক এমপি প্রফেসর মান্নান

মেহেরপুর-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বিপক্ষে ভোট করতে জেলা আওয়ামী লীগের একাংশের পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি প্রফেসর আবদুল মান্নানের নাম ঘোষণা করা হয়। বুধবার শহরের হোটেল বাজারে এক সাংবাদ সম্মেলনের মাধ্যমে এই নাম ঘোষণা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল।
গোলাম রসুল বলেন, জননেত্রী শেখ হাসিনা একজনকে নৌকা প্রতীক দিয়েছেন তার পরিবর্তে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বচনে অংশ নেওয়ার কথা বলেছেন। জনপ্রিয়তা পরীক্ষার জন্য তিনি আমাদের সুযোগ দিয়েছেন। তাই আমরা অনেক বিবেচনা করে আমাদের তৃণমূলের ব্যক্তি যিনি দুই দুইবার এমপি নির্বাচিত হয়ে মানুষের কাছে সুনাম অক্ষুন্ন রেখেছেন। সেই চিন্তা থেকেই আমাদের যে ১৩ জন মনোনয়ন প্রত্যাশীদের সিদ্ধান্তের সমন্বনে প্রফেসর আবদুল মান্নানকে বেছে নিয়েছি।
প্রফেসর আবদুল মান্নান বলেন, আমাদের ভোট নৌকার বিরুদ্ধে না। আমাদের ভোট হচ্ছে অন্যায়ের বিরুদ্ধে, অসম্মানের বিরুদ্ধে। আমি না, আপনার যদি জয়ী হন তাহলে সেই ফসলটা শেখ হাসিনার গোলায় উঠবে। আমরা যদি কোন প্রলোভনে আমরা ভুলে যায় তাহলে আমাদেরকে আবার ৫ বছর গোলাম রসুলের ভাষায় লাথিঝাটা খেতে হবে, মর্যাদা আমরা পাবো না। আওয়ামী লীগ যে আজকে ক্ষতিগ্রস্থ হয়েছে, আয়োমী লীগ যে একটি পরিবারের মধ্যে সীমাবদ্ধ হয়ে গেছে সেই আওয়ামী লীগকে বের করে এনে জনমানুষের কাতারে উপস্থাপন করতে হবে। যার যে মর্যাদা সেই মর্যাদা তাকে দিতে হবে। সেজন্য আপনাদের প্রত্যেককে ভোট করতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। এসময় উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মান্নান (ছোট), সহসভাপতি ও মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাস, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এম এ এস ইমন, মেহেরপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আ খ ম হারুন ইমতিয়াজ জুয়েল, জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, মুজিবনগর যুবলীগের সভাপতি কামরুল হাসান চান্দুসহ তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category