• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

পরকীয়ার জেরে যুবককে পিটিয়ে হত্যা, আটক-৩

বিবর্তন প্রতিবেদক
Update : শুক্রবার, ২৪ মে, ২০২৪
পরকীয়ার জেরে যুবকে পিটিয়ে হত্যা, আটক-৩
পরকীয়ার জেরে যুবকে পিটিয়ে হত্যা, আটক-৩

কুষ্টিয়া সদর উপজেলার পৌর শহরের আদর্শপাড়ায় পরকীয়ার জেরে ইকবাল হোসেন (৩২) নামের এক যুবককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। হত্যাকাণ্ডের জ‌ড়িত সন্দেহে পু‌লিশ তিনজনকে আটক করেছে। শুক্রবার (২৪ মে) দুপুরে কুষ্টিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের আদর্শপাড়া এলাকার মজিবর রহমান সড়কের বাসিন্দা নাজিম উদ্দিনের বাসায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তথ্য নি‌শ্চিত করেছেন কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও‌সি) শেখ সোহেল রানা। নিহত ইকবাল হোসেন আদর্শপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। তিনি স্থানীয় একটি রাইস মিলের ম্যানেজার ছিলেন।

পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতি‌বেশী নাজিমের স্ত্রীর সাথে ইকবালের পরকীয়ার সম্পর্ক ছিল। সেই সম্প‌র্কের‌ জের ধ‌রে আজ দুপু‌রে ইকবাল ঐ বা‌ড়িতে গেলে না‌জিম উদ্দি‌ন অন্তরঙ্গ অবস্থায় তাদেরকে হা‌তেনাতে ধরে ফেলে। এ সময় না‌জিমসহ কয়েকজন ইকবালকে মার‌ধর করে ও শ্বাসরোধে হত্যা করে। তবে নিহতের মা রশিদা খাতুনের দা‌বি, তার ছেলেকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করেছে নাজিম ও তার লোকজন। ইকবালের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তি‌নি।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, পরকীয়ার জেরে ওই যুবককে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ কুষ্টিয়া ২৫০ শয্যা বি‌শিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠা‌নো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category