• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

কেমন হলো ‘টাইগার ৩’র প্রথম গান (ভিডিও)

বিনোদন ডেস্ক
Update : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
কেমন হলো ‘টাইগার ৩’র প্রথম গান
কেমন হলো ‘টাইগার ৩’র প্রথম গান

টিজার ও ট্রেলারে এটুকু অন্তত স্পষ্ট হয়ে গেছে যে, চেনা দমে ফিরছেন বলিউড ভাইজান। ‘টাইগার’র সেই স্টাইল-সোয়াগ আর মারকাট অ্যাকশন, সবই রয়েছে নতুন ছবিতে। এবার প্রথম গানের মাধ্যমে সেই আবহ যেন আরও জমিয়ে তুললেন সালমান।

সোমবার (২৩ অক্টোবর) প্রকাশ হয়েছে ‘টাইগার ৩’ সিনেমার প্রথম গান ‘লেকে প্রভু কা নাম’। এই গানের মূল আকর্ষণ হলো নতুন কণ্ঠ। না, বলিউডের জন্য নতুন নয়; ভাইজানের জন্য। নাম তার অরিজিৎ সিং। এই প্রথম সালমানের ঠোঁটে উঠলো তার গান।

কণ্ঠ ছাড়া বাকিসব চেনা আবহেই রাখা হয়েছে। সালমানের স্টাইলিশ সাজসজ্জা, ক্যাটরিনা কাইফের গ্ল্যামারাস উপস্থিতি আর দুজনের সম্মিলিত নাচ; সঙ্গে পাহাড়ি লোকেশন আর একঝাঁক নৃত্যশিল্পী। এক মুহূর্তের জন্য দর্শককে ফিরিয়ে নেবে অন্তর্জালে ঝড় তোলা ‘সোয়াগ সে সোয়াগাত’ গানের স্মৃতিতে। চেনা হলেও সালমান-ক্যাটরিনার এমন রসায়ন বরাবরই পর্দায় নতুন মাত্রা যোগ করে। যা দর্শকের প্রতিক্রিয়ায় আঁচ করা যায়।

যেমন প্রকাশের মাত্র এক ঘণ্টার মধ্যেই গানটির শুধু হিন্দি ভার্সনের ভিউ ছাড়িয়েছে দেড় মিলিয়ন। বোঝা যাচ্ছে, ফের ইন্টারনেটে ঝড় তুলতে চলেছে টাইগার ও জয়া। ‘লেকে প্রভু কা নাম’ গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। এর সংগীতায়োজন করেছেন প্রীতম। এতে অরিজিতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন নিকিতা গান্ধী। গানটির কোরিওগ্রাফি করেছেন বৈভবী মার্চেন্ট; যিনি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ‘সোয়াগ সে সোয়াগাত’ গানের নৃত্যও পরিচালনা করেছিলেন।

গানের সূত্রে ক্যাটরিনার প্রশংসা করে সালমান খান বলেছেন, ‘ক্যাট, তুমি দারুণ করেছো। তোমার সঙ্গে নাচতে পারা সবসময়ই আনন্দের। টাইগার ও জয়া মানেই মজাদার পার্টি। আশা করছি তোমরা গানটি পছন্দ করবে। বলা প্রয়োজন, সালমান খান ও অরিজিৎ সিংয়ের মধ্যে ২০১৪ সাল থেকে দ্বন্দ্ব ছিল। যার ফলে তাদেরকে একসঙ্গে কোনও প্রজেক্টে পাওয়া যায়নি। সম্প্রতি সেই বিরোধ মিটিয়ে নিয়েছেন ভাইজান।

উল্লেখ্য, ‘টাইগার ৩’ নির্মাণ করেছেন মনীশ শর্মা। এটি যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা। এতে সালমান ও ক্যাটরিনার সঙ্গে আছেন ইমরান হাশমি, ঋধি ডোগরা, কুমুদ মিশ্র, রণবীর শোরে প্রমুখ। অতিথি চরিত্রে হাজির হবেন শাহরুখ খান। আগামী ১২ নভেম্বর ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পাবে।

গানের লিংক:

https://www.youtube.com/watch?v=6GxXehkPyBs


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category