• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

মেহেরপুরসহ আট জেলায় নতুন ডিসি

বিবর্তন প্রতিবেদক
Update : সোমবার, ১০ জুলাই, ২০২৩
মেহেরপুরসহ আট জেলায় নতুন ডিসি
মেহেরপুরসহ আট জেলায় নতুন ডিসি

মেহেরপুরসহ আট জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে। সোমবার (১০ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাঁদের বদলির এ আদেশ দেওয়া হয়।

মেহেরপুর জেলার বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম। প্রায় সাড়ে তিন মাস আগে তিনি নতুন ডিসি হিসেবে বদলি হয়ে আসেন। এবার তাঁর স্থলাভিষিক্ত হলেন স্বরাষ্ট মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে উপ সচিব শামীম হাসান। অপরদিকে মোহাম্মদ আজিজুল ইসলামকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে। একই আদেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব কিসিঞ্জার চাকমাকে চুয়াডাঙ্গারের ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়াও প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আব্দুল্লাহ আল খায়রুমকে শেরপুর এবং পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের উপসচিব মো. ইমরান আহমেদকে জামালপুরের ডিসি করে বদলী করা হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. আবুজাফর রিপন মুন্সিগঞ্জ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ মোবাশ্বের হাসান রংপুর এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব রেহেনা আকতার মানিকগঞ্জের ডিসি হিসেবে বদলী হয়েছেন।

এছাড়াও আশ্রয়ণ-২ প্রকল্পের উপ প্রকল্প পরিচালক মো. মাহমুদুল হককে নারায়ণগঞ্জ এবং চুয়াডাঙ্গার ডিসি মোহাম্মদ আমিনুল ইসলাম খানকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপসচিব, মানিকগঞ্জের ডিসি মুহাম্মদ আব্দুল লতিফকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব এবং শেরপুরের ডিসি সালেহা আক্তারকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলী করা হয়েছে।

এর আগে গত ৬ জুলাই ঢাকাসহ ১০ জেলায় এবং রোববার আরও ১০ জেলায় নতুন কর্মকর্তাদের ডিসি করে পাঠানো হয়। এক সপ্তাহের মধ্যে ২৮ জেলায় ডিসি পদে পরিবর্তন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category