• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম:
মেহেরপুরে ডিবি’র পৃথক অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক-২ গাংনীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ॥ স্বামীর বিরুদ্ধে মামলা মেহেরপুরে চায়না দুয়ারী জাল উদ্ধার- আগুনে পুড়িয়ে ধ্বংস মেহেরপুরে দুই উপজেলায় প্রতীক বরাদ্দ, একটির যাচাই বাছাই সম্পন্ন আমাদের সকলের একটাই পরিচয় আমরা ভোক্তা-জামিল চৌধুরী কুষ্টিয়াতে বৃষ্টির আশায় ইসতেসকার নামাজ আদায় পানি নেই চার হাজার নলকূপে, গাংনীর ১০ গ্রামে পানির জন্য হাহাকার অনিয়মের অভিযোগের তথ্য না দিয়েই বিদায় নিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান! গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মেহেরপুরে তীব্র তাপদাহে ঝরে যাচ্ছে আম ও লিচুর গুটি

গাংনীতে পর্ণগ্রাফি মামলায় বাদীর তৃতীয় স্বামী উপহার মিয়া গ্রেফতার

বিবর্তন প্রতিবেদক
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
গাংনীতে পর্ণগ্রাফি মামলায় বাদীর তৃতীয় স্বামী উপহার মিয়া গ্রেফতার
গাংনীতে পর্ণগ্রাফি মামলায় বাদীর তৃতীয় স্বামী উপহার মিয়া গ্রেফতার

স্ত্রীর দায়ের করা পর্নগ্রাফি মামলায় সাবেক স্বামী উপহার মিয়া (৩৫) কে তার বর্তমান কর্মস্থল ঢাকার সাভারের একটি অফিস থেকে তাকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

গ্রেফতারকৃত উপহার মিয়া গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের ক্লাবপাড়ার হকাজ্বেল হোসেনের ছেলে।
স্থানীয়রা তাকে টিকটকার হিসেবে চেনেন বলে জানা গেছে।

রবিবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে ঢাকার আশুলিয়ার ডেকো গার্মেন্টস থেকে র‌্যাবের সহযোগীতায় গাংনী থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গ্রেফতার করেন। আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে তাকে গাংনী থানায় নিয়ে আসা হয়েছে বলে নিশ্চিত করেছেন গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।

গ্রেফতারকৃত উপহার মিয়ার বিরুদ্ধে তার স্ত্রী পর্ণগ্রাফি আইন ২০১২ এর ৮(১) (২) (৩) (৭) ধারায় মেহেরপুর সিনিয়র জুডিশীয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৯২/২২ ইং।

মামলার তদন্তকারি কর্মকর্তা গাংনী থানার উপপরির্দশক (এসআই) তুষার সঙ্গীয় ফোর্সসহ স্থানীয় আশুলিয়া র‌্যাবের সহযোগীতায় তাকে গ্রেফতার করে গাংনী থানায় নিয়ে আসেন।

মামলার বিবরণে জানা গেছে, মামলার প্রধান আসামি ও ভিকটিম স্বামী স্ত্রী। তারা স্বামী স্ত্রী থাকা অবস্থায় বিভিন্ন সময়ের অন্তরঙ্গ কিছু ভিডিও ধারণসহ ও ছবি তুলে রাখে তার স্বামী উপহার মিয়া। কিছুদিন পর থেকে অর্থ আদায়ের জন্য ব্লাকমেইল করে। এক পর্যায়ে উপহার মিয়া তার কথিত স্ত্রী শিরিনার কাছে ১০ লক্ষ টাকা দাবী করে। তার সেই দাবিকৃত টাকা না দিতে চাইলে ভিকটিমের বিভিন্ন আত্মীয় স্বজনের কাছে পূর্বে স্বামী স্ত্রীর হিসেবে বসবাস করাকালীন সময়ের অস্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপস ও ছবি ম্যাসেঞ্জার ও ইমোতে দিয়ে ব্লাক মেইল শুরু করে। বিষয়টি নিয়ে তৃতীয় স্বামী উপহারের কাছে গিয়ে নানাভাবে অনুরোধ করেও কোনো লাভ হয়নি।

এছাড়া ভিকটিমের নামে ভূঁয়া টিকটক আইডি খুলে মোবাইল নম্বর দিয়ে আপত্তিকর ছবি আপলোড করে তারা। ভিকটিমের মোবাইল নম্বরটিও সেখানে দিয়ে তার সাথে যোগাযোগ করার জন্য আহবান জানান।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category