• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

গাংনীতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে নারীসহ আহত-৭

বিবর্তন প্রতিবেদক
Update : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
গাংনীতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে নারীসহ আহত-৭
গাংনীতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে নারীসহ আহত-৭

মেহেরপুরের গাংনীর মহাম্মদপুর গ্রামে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে এক নারীসহ উভয় পক্ষের অন্ততঃ ৭ জন মারাত্মক আহত হয়েছেন। আহতদের মধ্যে ৪ জনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এরা হচ্ছেন- তাহাজ উদ্দীন (৬০), আব্বাছ আলী (৪২) তারিকুল ইসলাম (২৫) ও সাবিনা খাতুন (২৫)। এছাড়াও আহত হাসান, করিম, হাফিজুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) বিকেলে এ ঘটনাটি ঘটে।

আহত তারিকুল ইসলাম জানান, তার চাচা একলাচের মৃত্যুর পর সম্পত্তির মালিক হন চাচি সাবিনা ও তার তিন কন্যা। ইতোমধ্যে দুই কন্যার বিয়ে হয় এবং তাদের পাওনা সম্পদ ভাগ করে দেওয়া হয়েছে। পরবর্তীতে চাচি সাবিনা গ্রামের তাহাজ উদ্দীন নামের একজনকে বিয়ে করেন। বিয়ের পর সাবিনার প্রয়াত স্বামীর সহায় সম্পত্তির সিংহভাগ নতুন স্বামী তাহাজ উদ্দীনের বাড়িতে নিয়ে আসেন। সামান্য কিছু টাকা ও আসবাবপত্র রয়েছে প্রাক্তন স্বামীর বাড়ি।

ওই টাকা স্থানীয় চেয়ারম্যানের কাছে রক্ষিত আছে যা ছোট মেয়ের বিয়ের জন্য ব্যাংকে রাখা হবে বলে পারিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু চাচি সাবিনা এটা মানতে নারাজ। সে তার নতুন স্বামীকে সাথে নিয়ে ওই বাড়িতে গিয়ে অন্যান্য মালামাল আনতে গেলে বাধা দেওয়া হয়। এক পর্যায়ে চাচি সাবিনা তার বর্তমান স্বমী তাহাজ উদ্দীনসহ অন্যান্যরা তারিক ও তার পরিবারের লোকজনের উপর হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে নারীসহ আহত হন অন্ততঃ ৭ জন। স্থানীয়রা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সীমা বিশ্বাস জানান, গুরুতর আহত ৪ জনের মধ্যে তাহাজ উদ্দীনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে। অন্যান্যরা আশংকামুক্ত।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, সংঘর্ষের ঘটনাটি তিনি শুনেছেন এবং ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category