• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সাংবাদিকের প্রান নাশের হুমকীর প্রতিবাদে মানববন্ধন

ইসমাইল হোসেন, কুষ্টিয়া
Update : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
কুষ্টিয়ায় সাংবাদিকের প্রান নাশের হুমকীর প্রতিবাদে মানববন্ধন
কুষ্টিয়ায় সাংবাদিকের প্রান নাশের হুমকীর প্রতিবাদে মানববন্ধন

কুষ্টিয়ায় সাংবাদিকের প্রান নাশের হুমকীর প্রতিবাদে মানববন্ধন করেছে সাংবাদিকদের তিন সংগঠনের নেতৃবৃন্দ। হাইওয়ে পুলিশের ওপেন হাউজ ডে তে ২২ মামলার আসামী চরমপন্থী সন্ত্রাসীকে পাশে বসিয়ে নিয়ে বৈঠক করেছে ওসি। এই ঘটনার সত্যতা নিশ্চিতের জন্য সাংবাদিক ওসিকে ফোন করে ওসির বক্তব্য নেওয়ার মাত্র ১৫ মিনিট পর একটি ফোন কল আসে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি মিলন উল্লাহর কাছে। ফোন রিসিভ করলে ২২ মামলার আসামী মামুন অর রশিদ তাকে গালিগালাজ করে হত্যার হুমকি দেন।

সাংবাদিক মিলন উল্লাহ ইন্ডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক খবরের কাগজ পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি। এছাড়াও কুষ্টিয়া প্রেসক্লাব ও কুষ্টিয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সহ-সভাপতির দ্বায়িত্ব পালন করছেন।

হুমকি দ্বাতা মামুন অর রশিদ কুষ্টিয়া সদর উপজেলার দরবেশপুর গ্রামের আলী রেজার ছেলে এবং হত্যা, অস্ত্র ও মাদকসহ ২২ মামলার আসামী।

এই ঘটনার প্রতিবাদে এবং সন্ত্রাসী মামুনকে গ্রেপ্তারের দাবীতে এবং রাজধানীর ঢাকায় বিএনপি জামায়াতের মহাসমাবেশে মহাসমাবেশে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে কুষ্টিয়া প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন এবং টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন ।

সোমবার(৩০ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দুই ঘন্টা ব্যাপী এই মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশে তিন সংগঠনের নেতৃবৃন্দ ।

অবিলম্বে সন্ত্রাসী মামুনকে গ্রেফতারের দাবীসহ কুষ্টিয়া আরো দুই দফায় সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ এবং ঢাকায় জামায়াত বিএনপি’র সমাবেশে সাংবাদিকদের উপর হামলাকারীদের বিরুদ্ধে আইনী ব্যাবস্থা নেওয়ার দাবীতে বক্তব্য রাখেন, কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারন সম্পাদক সোহেল রানা, কুষ্টিয়া প্রেসক্লাব ও কুষ্টিয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন সহ-সভাপতি মিলন উল্লাহ, কুষ্টিয়া প্রেসক্লাব সহসভাপতি শেখ হাসান বেলাল কুষ্টিয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন সভাপতি জাহিদুজ্জামান, সাধারন সম্পাদক শরীফ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুর রহমান রিজু, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহামুদ হাসান, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ইসমাইল হোসেনসহ সাংবাদিক নেতারা। দাবী না মানলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category