• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বিবর্তন প্রতিবেদক
Update : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

” চলে যাওয়া মানে প্রস্থান নয় বিচ্ছেদ নয়-চলে যাওয়া মানে নয় বন্ধন ছিন্ন করা আর্দ্র রজনী ” শ্লোগানে অনুষ্ঠিত হয়েছে মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল ইসলাম সরদারের অবসরোত্তর বিদায় সংবর্ধনা। মঙ্গলবার দুপুর ১২ টায় কলেজ শিক্ষক মিলনায়তনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর খুরশীদ আলমের সভাপতিত্বে এবং শিক্ষক পরিষদের সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন ধুমকেতুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংবর্ধিত অধ্যক্ষ প্রফেসর শফিউল ইসলাম সরদার, সদ্য বিদায়ী উপাধ্যক্ষ প্রফেসর আব্দুর রাজ্জাক।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের যুগ্ন সম্পাদক মিলন মন্ডল। অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন অধ্যক্ষ সফিউল ইসলাম সরদারের সহধর্মিণী মিসেস রেহেনা বেগম, অধ্যক্ষ পুত্র মিনহাজুল ইসলাম সাইফ, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল লতিফ, হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক গাজী নজরুল ইসলামসহ সকল সহযোগী অধ্যাপকগণ। এছাড়াও কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ ও সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন।
বিদায়ি অধ্যক্ষ শফিউল ইসলাম সরদার তার বক্তব্যে দীর্ঘ ৩৩ বছরের শিক্ষকতা জীবনের বিভিন্ন দিকের কথা উল্লেখ করেন। তিনি অধ্যক্ষ হিসেবে দায়িত্ম পালনকালে সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। বিদায়ী অধ্যক্ষ কে কলেজের বিভিন্ন বিভাগ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, কলেজ ছাত্রলীগ ও ছাত্রছাত্রী ও কলেজের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠান শুরুর প্রাক্কালে কলেজের বিএনসিসি রেজিমেন্ট ও রোভার স্কাউটস গ্রুপের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category