• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

গাংনীতে মহান স্বাধীনতা দিবস পালিত

বিবর্তন প্রতিবেদক
Update : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
গাংনীতে মহান স্বাধীনতা দিবস পালিত
গাংনীতে মহান স্বাধীনতা দিবস পালিত

মেহেরপুরের গাংনীতে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবসের শুরুতে রোবরার (২৬ মার্চ) প্রত্যুষে ৩১ বার তােপধ্বনির মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হয়। সকাল ৬টার দিকে গাংনী উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

গাংনী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া সিদ্দিকা সেতু পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীমসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও গাংনী উপজেলা আওয়ামী লীগের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খােকন এসময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।এছাড়াও পুষ্পার্ঘ অর্পণ করে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠন।

সকাল ৮টার দিকে গাংনী হাইস্কুল ফুটবল মাঠে আয়ােজিত অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তােলন করা হয়। পতাকা উত্তােলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া সিদ্দিকা সেতু, গাংনী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক। পরে বাংলাদেশ পুলিশ, আনসার ভিডিপি ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজে অংশগ্রহন করে।

উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়ােজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া সিদ্দিকা সেতু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category