• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

গাংনীতে আইএফআইসি ব্যাংকে মধুমাস উৎসব

বিবর্তন প্রতিবেদক
Update : সোমবার, ১৯ জুন, ২০২৩
গাংনীতে আইএফআইসি ব্যাংকে মধুমাস উৎসব
গাংনীতে আইএফআইসি ব্যাংকে মধুমাস উৎসব

আইএফআইসি ব্যাংক গাংনী উপশাখায় মধুমাস উৎসব পালন করা হয়েছে। দেশীয় এবং মৌসুমি বিভিন্ন ফল দিয়ে আয়োজিত উৎসবে আনন্দঘন পরিবেশে বিভিন্ন শ্রেণিপেশার গ্রাহক ও সুধীজন অংশগ্রহন করেন। সোমবার (১৯ জুন) সকাল থেকে বিকাল পর্যন্ত ব্যাংকে আগত বিভিন্ন গ্রাহক ও সেবা গ্রহণকারীদের মৌসুমি দেশীয় ফল দিয়ে আপ্যায়ন করা হয়।
দেশীয় ফলের মধ্যে রয়েছে আম, জাম, পেয়ারা, তরমুজ, লিচু, কলা, আনারস ও ড্রাগন। আইএফআইসি ব্যাংক গাংনী উপশাখার অফিসার ইনচার্জ খোশনুর আলম জানান, সারা বছরই আমরা গ্রাহকদের মাঝে সেবা দিয়ে থাকি, গ্রাহকদের সাথে বিভিন্ন সময়ে আনন্দ ভাগাভাগি করা এবং ব্যাংকের প্রতি মানুষের আস্থা বিশ্বাস ও আন্তরিকতা বৃদ্ধির জন্যই আমাদের মধুমাসের আয়োজন।
রাইপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বলেন, গ্রাহক ও ব্যাংকের সুসম্পর্ক বজায় রাখতে এই মধুমাসে দেশীয় ফল দিয়ে আগত সকল গ্রাহকদের আপ্যায়ন করানো খুবই ভালো উদ্দ্যোগ। আশা করি ব্যাংকের সুনাম ও ব্যবসা বৃদ্ধির লক্ষ্যে আন্তরিকতা এবং সুসম্পর্ক টিকিয়ে রাখতে এই উদ্যোগ বিশেষ ভূমিকা রাখবে। এসময় উপস্থিত ছিলেন গাংনী প্রেসক্লাব সভাপতি তৌহিদ উদ দৌলা রেজা, প্রধান শিক্ষক আব্দুল হালিম, মেহেরপুরের মুক্তিযোদ্ধা আহম্মেদ আলী টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের প্রভাষক এসএম রফিকুল আলম বকুলসহ বিভিন্ন গ্রাহকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category