• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচন নিয়ে ভাইরাল বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ৪ মে, ২০২৪
ভাইরাল বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি
ভাইরাল বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি

মেহেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের পক্ষে দেওয়া বক্তব্যর খন্ডিত অংশ প্রচার করা হয়েছে বলে দাবি করেছেন মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রীর ভাই ইকবাল হোসেন।

ওই বক্তব্যে জনমনে যদি বিভ্রান্তি সৃষ্টি হয় এবং তাতে যদি কেউ ব্যাথ্যা পেয়ে থাকেন তবে তার জন্য তিনি অনুতপ্ত বলেও জানান সংবাদ সম্মেলনে।

শনিবার (৪ মে) রাতে মেহেরপুর শহর আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি ভাইরাল বক্তব্যের বিষয়ে বিভিন্ন ব্যাখ্যা তুলে ধরেন।

লিখিত বক্তব্যে ইকবাল হোসেন আরও বলেন, চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলাম একজন যোগ্য প্রার্থী। তার নিজের গ্রাম আশরাফপুরের শতভাগ মানুষ যদি ঐক্যবদ্ধ হয় তাহলে তো অন্য কারও এজেন্ট থাকার কথা নয়। আমি বিষয়টি এভাবে বোঝাতে চেয়েছি।

প্রসঙ্গত, গেল শুক্রবার সন্ধ্যা ৬টায় মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের আমদাহ ও আশরাফপুর গ্রামে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারুর ইসলামের নির্বাচনী মতবিনিময় সভায় শহর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল একটি বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি বলেন, ভোট গ্রহণের দিন শুধুমাত্র আনারুল ইসলামের (মোটরসাইকে প্রতীক) ছাড়া অন্য কোন প্রার্থীর এজেন্ট থাকতে পারবে না। শুধুমাত্র আনারুল ভায়ের মার্কা মোটরসাইকেল প্রতীকে সিল মারা হবে। আর কোন মার্কায় সিল মারতে দেওয়া হবে না। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনার মুখে পড়েন ইকবাল হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category