• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

শাহ মোয়াজ্জেম হোসেন ছিলেন কিংবদন্তীতূল্য রাজনীতিবিদ – গোলাম মোহাম্মদ কাদের

বিবর্তন ডেস্ক
Update : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

দেশের বর্ষিয়ান রাজনীতিবিদ, সাবেক উপপ্রধানমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

শোকবার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, শাহ মোয়াজ্জেম হোসেন ছিলেন কিংবদন্তীতূল্য রাজনীতিবিদ। ভাষা আন্দোলন, ছয় দফা আন্দোলন ও স্বাধীনতা সংগ্রামে তাঁর অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে। মানুষের অধিকার আদায়ের জন্য আজীবন সংগ্রাম করেছেন তিনি। দেশ ও দেশের মানুষের জন্য পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর উন্নয়নের কীর্তীতে অসামান্য অবদান রেখেছেন তিনি। এছাড়া, জাতীয় পার্টিকে গণমানুষের দলে পরিণত করতে অসীম ভূমিকা রেখেছেন শাহ মোয়াজ্জেম হোসেন। শাহ মোয়াজ্জেম হোসেন এর মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে যে শূন্যতা সৃষ্টি হয়েছে, তা সহসাই পূরণ হবার নয়।

দেশের বর্ষিয়ান রাজনীতিবিদ, সাবেক উপপ্রধানমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category