• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ২৪ সদস্যর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

বিবর্তন প্রতিবেদক
Update : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
জেলা পরিষদ নির্বাচন
মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ২৪ সদস্যর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

আসন্ন মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন ও সদস্য পদে ১৫ জন সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে মনোনয়নপত্র বাছাই শেষ রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খান প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। এসময় চেয়ারম্যান প্রার্থী গোলাম রসূল, আব্দুস সালামসহ অন্যান্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. আব্দুস সালাম, মেহেরপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী গোলাম রসূল এবং মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড মেহেরপুর মুজিবনগর উপজেলা থেকে জেলা পরিষদের সাবেক সদস্য আলমাস হোসেন শিলু, আব্দুর রশিদ, আজিমুল বারী, সোহেল রানা, ফেরদৌস আলী এবং আবু হাসান। ২ নং ওয়ার্ড মেহেরপুর সদর উপজেলা থেকে জেলা পরিষদের সাবেক সদস্য ইমতিয়াজ হোসেন মিরন, আব্দুল কুদ্দুস এবং রফিকুল ইসলাম। ৩ নং ওয়ার্ডে গাংনী উপজেলা থেকে সাবেক সদস্য মজিরুল ইসলাম,মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, তোফাজ্জল হক, মাহফুজুর রহমান এবং হাফিজুর রহমান তাদের মনোনয়নপত্র জমা দেন।

এদিকে সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ নং ওয়ার্ড (মেহেরপুর-মুজিবনগর) উপজেলা থেকে সাবেক সদস্য শামীম আরা হীরা, সামিউন বাসিরা পলি, নার্গিস আরা, তকলিমা খাতুন এবং উম্মে সালমা সুলতানা তাদের মনোনয়নপত্র জমা দেন। এবং ২ নং ওয়ার্ড গাংনী উপজেলা থেকে সাবেক সদস্য শাহানা ইসলাম সান্তনা, গাংনী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি, মাকসুদা খাতুন এবং শিরিনা আক্তার তাদের মনোনয়নপত্র জমা দিয়েছে।

আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১জন চেয়ারম্যান । মেহেরপুর সদর, গাংনী এবং মুজিবনগর উপজেলা থেকে ১জন করে ৩ জন সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১জন এবং গাংনী উপজেলা থেকে ১জন নির্বাচিত হবেন। মোট ২৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category