• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

মেহেরপুরে সনদপত্র ও পুরষ্কার বিতরণ

রফিকুল আলম বকুল
Update : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

মেহেরপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে সদর উপজেলায় শ্রেষ্ঠদের মাঝে সনদপত্র ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আনারুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইয়ারুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুন্নেছা লতা। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জাতীয় শিক্ষা সপ্তাহ উৎযাপন কমিটির সদস্য সচিব আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ও ছাত্র ছাত্রীদের ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তাগণসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান কারিগরি শাখায় মুক্তিযোদ্ধা আহাম্মদ আলী টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) অধ্যক্ষ শাহীউদ্দীন মিল্টন, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কারিগরি) মুক্তিযোদ্ধা আহাম্মদ আলী টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক রফিকুল আলম বকুল ও প্রথম বর্ষের শিক্ষার্থী শিখা খাতুন শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষার্থী নির্বাচিত হয়েছে।

মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক আমঝুপী আলিম মাদ্রাসার শিক্ষক দিলরুবা পারভীন, বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন আর আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান, কলেজ পর্যায়ে যাদুখালী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মুস্তাফিজুর রহমান ও মাদ্রাসা পর্যায়ে পিরোজপুর দাখিল মাদ্রাসার সুপার আসাদুজ্জামান।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে পুরষ্কৃত হয় মেহেরপুর সরকারি কলেজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category