• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

মেহেরপুরে মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মতবিনিময়

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ২৩ জুলাই, ২০২২

‘নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে মেহেরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে জেলা মৎস্য অধিদপ্তর।

শনিবার বেলা ১১ টার সময় জেলা মৎস্য অধিদপ্তরের সভা কক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মেহেরপুর জেলা মৎস্য কর্মকর্তা মোঃ রোকনুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সহকারী মৎস্য কর্মকর্তা জাকির হোসেন, জেলা মৎস্য খামার ব্যবস্থাপক ইকবাল হোসেন।

এসময় মেহেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আজম, সাধারণ সম্পাদক মাহাবুব চান্দু, মেহেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফজলুল হক মন্টু, জেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী মেহেদী হাসান, ফিল্ড সহকারী (ফার্ম) বদরুল আলম, সদর ফিল্ড সহকারী (ফার্ম) ফজলুল হক, অফিস সহকারী জুলিয়া খাতুনসহ বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় দেশীয় প্রজাতীর মাছ রক্ষায় বিভিন্ন দিক নির্দেশনা ও পরামর্শমূলক বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দরা।

এছাড়াও জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

সাত দিনের কর্মসূচির মধ্যে রয়েছে বর্ণাঢ্য র‌্যালি, উপজেলা ব্যাপি প্রচার প্রচারণা, পুকুরে পোনামাছ অবমুক্তকরণ,মৎস্য চাষিদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ, প্রান্তিক পর্যায়ে মৎস্য চাষি ও মৎস্যজীবিদের সাথে মতবিনিময়, এছাড়াও সুফলভোগীদের প্রশিক্ষণ এবং তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category