• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

মেহেরপুরে ভিক্ষুক পুনর্বাসনের লক্ষ্যে গরু বিতরণ

বিবর্তন প্রতিবেদক
Update : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
গরু বিতরণ
মেহেরপুরে ভিক্ষুক পুনর্বাসনের লক্ষ্যে গরু বিতরণ

মেহেরপুর সদর উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক কর্মসূচির আওতায় সুবিধাভোগীদের মাঝে গরু বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরের দিকে সুবিধাভোগী ৭ জনের মাঝে গরু বিতরণ করা হয়। মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরু বিতরণ করেন।

গরু বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বারাদি ইউনিয়নের চেয়ারম্যান মোমিনুল ইসলাম, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান। এ সময় অন্যদের মধ্যে সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লতিফন লতা, বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহজামান, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতি সেখানে উপস্থিত ছিলেন।

এসময় শোলমারী গ্রামের শিরিষ চন্দ্র দাসের ছেলে সুধীর চন্দ্র দাস, বুড়িপোতা গ্রামের ইসমাইলের ছেলে আজিম উদ্দিন, আমঝুপি টেংরার সূরাতন খাতুন, বামনপাড়ার কায়েম খাঁর মেয়ে সাজেদা খাতুন, পিরোজপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে আবু নায়েব, বারাদির সদর উদ্দিনের ছেলে মঙ্গল আলী, এবং শ্যামপুরের ইদ্রিস আলীর ছেলে সেলিম রাজা কে গরু প্রদান করা হয়।

সদর উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে গরু কেনার জন্য জনপ্রতি বরাদ্দ ছিল ৫১ হাজার ৫৪৭ টাকা করে। গরু ক্রয়ের ক্ষেত্রে সম্পূর্ণ টাকা খরচ না হওয়ায় বাকি টাকা তাদের অনুকূলে বরাদ্দ দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category