• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

মেহেরপুরে জেলা প্রশাসকের নামে ঘুষ নেওয়ার অভিযোগে কর্মচারী আটক

বিবর্তন প্রতিবেদক
Update : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
ঘুষ
মেহেরপুরে জেলা প্রশাসকের নামে ঘুষ নেওয়ার অভিযোগে কর্মচারী আটক

জমির খাজনা পরিশোধ করার প্রতিশ্রুতিতে মেহেরপুর জেলা প্রশাসকের নামে ঘুষ নেওয়ার অভিযোগে জেলা প্রশাসকের এক কর্মচারীকে আটক করা হয়েছে।

আটক কর্মচারী আবু বক্কর সিদ্দিক জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক পদে কর্মরত ছিলেন। তিনি মেহেরপুরের গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বৃহস্পতিবার(২৫ আগস্ট) দুপুরে তার নামে মামলা দায়ের পূর্বক আদালতে সোর্পাদ করেছে পুলিশ।

এজহারে সূত্রে জান গেছে, গাংনী উপজেলার কুমারী ডাঙ্গা গ্রামের শামীমা নাসরিন নামে এক নারীর কাছ থেকে হোল্ডিং চালু করতে খাজনা প্রদানের নামে ২ লাখ ৪০ হাজার টাকা দাবি করেছিল আবু বক্কর।

কাজ না হওয়ায় জেলা প্রশাসকের কাছে অভিযোগ করলে আবু বক্করের নামে বিভাগীয় তদন্ত করে জেলা প্রশাসন। তদন্তে অগ্রিম এক লক্ষ টাকা গ্রহণের প্রমাণ পাওয়া গেলে বিভাগীয় মামলার পাশাপাশি আবু বক্করকে পুলিশের হাতে তুলে দেয় জেলা প্রশাসন। এই মর্মে জেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা মাহফুজ জামান একটি এজহার দায়ের করেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানান, আমরা মামলা নথিভুক্ত করে আদালতে সোপার্দ করেছি। মামলাটি দুদকের তফসিলভুক্ত মামলা হওয়ায় পরবর্তী কার্যক্রম দুদক কর্তৃক পরিচালিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category