• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

বয়স্ক ভাতার কার্ড পেয়ে খুশি বৃদ্ধ

কুষ্টিয়া প্রতিনিধি
Update : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
ভাতা
বয়স্ক ভাতার কার্ড পেয়ে খুশি বৃদ্ধ

কুষ্টিয়া কুমারখালী উপজেলার ইউএনওর প্রতিশ্রুতি অনুযায়ী বুধবার (২৪ আগষ্ট) দুপুরে বৃদ্ধ আমিন উদ্দিনকে বাড়ি থেকে নিজ কার্যালয়ে ডেকে নিয়ে এসে তার হাতে বয়স্ক ভাতার কার্ড তুলে দেন ইউএনও বিতান কুমার মন্ডল।

এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন। চানাচুর ভাজা, চিড়ামুড়ি মিশ্রিত ঘটিগরম বিক্রেতা বৃদ্ধ আমিন উদ্দিন শেখ (৭৫) বাড়ি থেকে ডেকে এনে বয়স্ক ভাতার কার্ড দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল।

এক মাস আগে ঘটিগরম বিক্রি করতে এসে অসহায়ত্বের কথা জানিয়ে ছিলেন ইউএনও বিতান কুমার মন্ডলের কাছে। তাকে সমস্যা নিরসনের আশ্বাস দিয়েছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

ঘটিগরম বিক্রেতা আমিন উদ্দিন শেখ উপজেলার সদকী ইউনিয়নের খয়েরচরা মাঠপাড়া এলাকার মৃত আব্দুল হাকিম শেখের ছেলে। তার দুই ছেলে এক মেয়ের মধ্যে মেয়েকে বিয়ে দিয়েছেন। এক ছেলে ঢাকায় দিনমজুর এবং আরেক ছেলে কুমারখালীতে ভাঙ্গারী মালের কাজ করেন। তার স্ত্রী প্যারালাইজড রোগী।

আমিন উদ্দিন জানান, বাড়ি থেকে ডেকে এনে স্যার ভাতা করে দিছে। আমার বিশাল উপকার হয়েছে। স্যারের মত সারাদেশে অফিসার (ইউএনও) থাকলে আমাদের মত অসহায় লোক থাকবেনা। স্যার যেন আরও বড় অফিসার হন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল জানান, একদিন ঘটিগরম বিক্রি করতে এসে বৃদ্ধ লোকটি তার অসহায়ত্বের কথা জানিয়েছিলেন। সেদিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে তাৎক্ষণিকভাবে দুই হাজার টাকা প্রদান করা হয়েছিল। এবং বয়স্ক ভাতা প্রাপ্তির ক্যাটাগরিতে থাকায় তাকে বয়স্ক ভাতার কার্ড দেওয়া হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category