• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

দেশ ভালো থাকলে বিএনপি নেতাদের কেন মন খারাপ হয়: ওবায়দুল কাদের

বিবর্তন ডেস্ক
Update : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

দেশ ভালো থাকলে বিএনপি নেতাদের কেন মন খারাপ হয় জানতে চেয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, জনগণের প্রতি আস্থা রাখুন, নির্বাচনে অংশ নিন, নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার পরিবর্তন হবে।

দেশে গণতন্ত্র নেই’- বিএনপি নেতাদের এমন বক্তব্য হাস্যকর উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেষ পর্যন্ত বিএনপি তাদের অস্তিত্ব ও দলকে রক্ষা করতেই নির্বাচনে অংশ নেবে।

তিনি বৃহষ্পতিবার সকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের হাজারীবাগ থানার ১৪ ও ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথাগুলো বলেন।

দেশে বিদ্যুৎ ও জ্বালানির অভাব নেই, যতটুকু সংকট আছে তা অচিরেই সমাধান হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন,  প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রাখুন।

আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ এবং সুশৃঙ্খল রাখতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।
হাজারীবাগ থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সেলিম আহমেদের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এবং সংসদ সদস্য নুরুল আমিন রুহুল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category