• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

ডাকাতির অভিযোগে গাংনীর ৩ যুবক গ্রেফতার

বিবর্তন প্রতিবেদক
Update : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
ডাকাতির অভিযোগে গাংনীর ৩ যুবক গ্রেফতার
ডাকাতির অভিযোগে গাংনীর ৩ যুবক গ্রেফতার

মেহেরপুর জেলা শহরের স্টেডিয়ামপাড়ায় ডাকাতির ঘটনার সাথে জড়িত ৩ যুবককে গ্রেফতার করেছে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ।

  1. মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলের দিকে জেলার গাংনী উপজেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ যুবককে গ্রেফতার করে।

ডিবির ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-গাংনী সিনেমা হলপাড়ার আবেদ আলীর ছেলে সাঈদ হোসেন (১৮) গাংনী উত্তরপাড়ার আসাদ আলীর ছেলে তামিম হোসেন (১৭) এবং উপজেলার চৌগাছা গ্রামের আলতাব হোসেনের ছেলে মনির হোসেন (২০)।

জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যার দিকে মেহেরপুর স্টেডিয়ামপাড়ার বাসিন্দা আহসান আলীর স্ত্রী বৃদ্ধা জাহানারা খাতুন তার নিজ বাড়িতে একা অবস্থান করছিলেন। এসময় ৩ জনের একটি দল বাড়ির মূল ফটক টপকিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে জাহানারাকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে গচ্ছিত প্রায় ৫ লাখ টাকা নিয়ে সটকে পড়ে। পরে খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়।

মেহেরপুর ডিবির ওসি সাইফুল আলম জানান, ডাকাতির ঘটনার পর পুলিশের একাধিকদল মাঠে নামে। যে বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা হয়। এবং গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলের দিকে গাংনী উপজেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের মেহেরপুর সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category