• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

গাংনীতে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিবর্তন প্রতিবেদক
Update : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
গাংনীতে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
গাংনীতে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

গাংনীতে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, সহিংসতার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। নেতাকর্মীদের স্লোগানে মুখরিত ছিল বিক্ষোভস্থল।

বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে মোখলেছুর রহমান মুকুল বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্য রাজপথে থেকে প্রতিহত করা হবে। আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করলে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

তিনি আরোও বলেন, আজকের এই সমাবেশে আমরা বাংলার যুবসমাজ ও বাংলার মানুষের কাছে বলতে চাই, বিএনপি-জামায়াত জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন। তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক। বাংলা ভাই, আব্দুর রহমানের মতো জঙ্গি সৃষ্টিকারী, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি-জামায়াত। সেই বিএনপি-জামায়াত আজ নতুন করে বাংলাদেশকে আবারো বিশ্বের বুকে প্রশ্নবিদ্ধ করতে চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে বাধাগ্রস্ত করছে। তাদের আশা আমাদের প্রাণ থাকা অবধি কখনোই হতে দিবো না। বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ উপজেলার বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category