• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম:
মেহেরপুরে ডিবি’র পৃথক অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক-২ গাংনীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ॥ স্বামীর বিরুদ্ধে মামলা মেহেরপুরে চায়না দুয়ারী জাল উদ্ধার- আগুনে পুড়িয়ে ধ্বংস মেহেরপুরে দুই উপজেলায় প্রতীক বরাদ্দ, একটির যাচাই বাছাই সম্পন্ন আমাদের সকলের একটাই পরিচয় আমরা ভোক্তা-জামিল চৌধুরী কুষ্টিয়াতে বৃষ্টির আশায় ইসতেসকার নামাজ আদায় পানি নেই চার হাজার নলকূপে, গাংনীর ১০ গ্রামে পানির জন্য হাহাকার অনিয়মের অভিযোগের তথ্য না দিয়েই বিদায় নিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান! গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মেহেরপুরে তীব্র তাপদাহে ঝরে যাচ্ছে আম ও লিচুর গুটি

কিছু কিছু জায়গায় পাখির চোখে দেখতে হবে-মেহেরপুর প্রেস ক্লাবের শপথ অনুষ্ঠানে-পল্লব ভট্টাচার্য

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
কিছু কিছু জায়গায় পাখির চোখে দেখতে হবে-মেহেরপুর প্রেস ক্লাবের শপথ অনুষ্ঠানে-পল্লব ভট্টাচার্য
কিছু কিছু জায়গায় পাখির চোখে দেখতে হবে-মেহেরপুর প্রেস ক্লাবের শপথ অনুষ্ঠানে-পল্লব ভট্টাচার্য

মেহেরপুর জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) পল্লব ভট্টাচার্য বলেছেন, সবাই রাজনীতি করবে এটা অধিকার। কিন্তু কিছু কিছু জায়গায় রাজনীতির উর্দ্ধে থেকে কাজ করতে হয়। যে জায়গাটি আমরা ভুলে যায়, বার বার ভুলে যায়। জেলার উন্নয়ন এবং জেলার ভালোর স্বার্থে সবাইকে একটি ইউনিট হয়ে কাজ করতে হবে। আমাদের মনে রাখতে হবে; সাংবাদিকতায় চোখের দেখাই শেষ দেখা নয়। আমরা খালি চোখে দেখে কোন কিছুর মন্তব্য করবো না। পাখির মত অনেক উপরে উঠে দেখতে হবে। সেটি হবেই আমাদের জন্য সঠিক।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ঐতিহ্যবাহী মেহেরপুর প্রেস ক্লাবের নব নির্বাচিত নির্বাহী কমিটির শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিঁনি উপরোক্ত কথাগুলো বলেন।

বক্তব্যে তিঁনি বলেন, মিডিয়াতে সমস্যার কথা প্রচার/প্রকাশ হয়েছে বিধায় মেহেরপুরকে আজ অনেক মানুষ চিনতে পারছেন। তবে সেই সমস্যাগুলো সমাধানও হয়েছে। তবে কাঙ্খিত সমাধান শতভাই কেউ করতে পারবে না। সমফলতার মানদন্ডের শেষ সীমা ছুতে পারলেই আমরা বুঝব যে সফল হয়েছি। আমাদের জেলার ক্ষেত্রে সফলতার সেই মানদন্ডের কাছাকাছি যাচ্ছে বলে আমি মনে করি। উন্নয়নের মাধ্যমেও মেহেরপুর জেলার নতুন পরিচিতি হচ্ছে।

জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন মেহেরপুর জেলাকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন উল্লেখ করে পল্লব ভট্টাচার্য বলেন, ৭ জানুয়ারী আমরা আস্থা রেখে তাঁকে বিজয়ী করেছি। আমরা আস্থা রাখতে পেরেছি বলেই জননেত্রী শেখ হাসিনা আস্থা রেখে তাঁকে মন্ত্রী বানিয়েছেন। ভোটাররা তাঁর উপর আস্থা রেখেছেন তার কারণ হচ্ছে- উঁনি (মন্ত্রী) মেহেরপুর থেকে সন্ত্রাস, দুর্নীতি, অনিয়মসহ অসঙ্গতি দূর করে উন্নয়নের দিকে নিয়ে গেছেন। তার হাত ধরেই জেলার বাকি উন্নয়ন সাধিত হবে বলেও আশা প্রকাশ করে পল্লব ভট্টাচার্য।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর প্রেস ক্লাবের আহবায়ক মহসীন আলী আঙ্গুর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহীন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শথপ বাক্য পাঠ করান পিপি পল্লব ভট্টাচার্য। শপথ গ্রহণ করেন মেহেরপুর প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ফজলুল হক মন্টু (এসএ টিভি), সাধারণ সম্পাদক মাজেদুল হক মানিক (আরটিভি ও দৈনিক মাথাভাঙ্গা), সহ সভাপতি ফারুক মল্লিক (ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক বেন ইয়ামিন মুক্ত (সময় টিভি), অর্থ সম্পাদক মনিরুল ইসলাম (বাংলাদেশের খবর), দপ্তর সম্পাদক আবু সাঈদ (প্রথম আলো), নির্বাহী সদস্য নুহু বাঙ্গালী (দেশের কণ্ঠ), মামুন বঙ্গবাসি (মুক্ত খবর), আসিফ ইকবাল (একাত্তর টিভি) ও উম্মে ফাতেমা রোজিনা (এটিএন নিউজ ও এটিএন বাংলা)।

অনুষ্ঠানের অতিথি ও নব নির্বাচিত সদস্যদের ক্রেস্ট দিয়ে বরণ করে আহবায়ক কমিটি। শপথ শেষে নব নির্বাচিত নির্বাহী কমিটির সদস্যরা ছাড়াও বক্তব্য রাখেন সাংবাদিক তুহিন অরন্য, আলামিন হোসেন, গাংনী প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মাহবুব আলম, মেহেরপুর প্রেস ক্লাবের বিদায়ী আহবায়ক কমিটির সদস্য জাহির হোসেন চঞ্চলসহ প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ড. আলিবদ্দীন। গেল ৩০ জানুয়ারী মেহেরপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category