• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

বিবর্তন প্রতিবেদক:
Update : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

মেহেরপুরের গাংনী উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংর্বধনা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১১ ফেব্রুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে বরণ ও বিদায় সম্পন্ন হয়।

আয়োজনের মধ্যে ফুল দিয়ে বরণ করা হয় বিদ্যালয়ে নবাগত শিক্ষার্থীদের। একইসাথে উজ্জল ভবিষ্যত কামনা করে এসএসসি পরীক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয় বিদ্যালয়ের বিদায়ী উপহার। এসময় বিদ্যালয়ের ছাত্রছাত্রী, অভিভাক, শিক্ষকসহ এলাকার সুধিজনেরা।

ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্যদের সভাপতি শফিকুল ইসলাম শফিক, বিদ্যালয়টির প্রাক্তন প্রধান শিক্ষক মিজানুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহিবুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, মজনুল হক, দেলোয়ার হোসেন, লোকমান হোসেন, মোয়াজ্জেম হোসেন, সিরাজুল ইসলাম, আবুল হোসেন, রেজাউল ও ইউপি সদস্য আরিফুল ইসলাম সোজা, সহকারী শিক্ষক সাইফুল ইসলাম, আব্বাস উদ্দিন, শাহালম ইসলাম, রুহুল আমীন, মুকুল ইসলাম, জহরুল ইসলাম, আফরোজা খাতুন, রুবিনা খাতুন, মোছা: কামরুন্নাহার, আবু সাঈদ, প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category