• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

মেহেরপুরে সমবায় কার্যক্রম বিস্তৃতকরণ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে চেক বিতরণ

বিবর্তন প্রতিবেদক
Update : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
মেহেরপুরে সমবায় কার্যক্রম বিস্তৃতকরণ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে চেক বিতরণ
মেহেরপুরে সমবায় কার্যক্রম বিস্তৃতকরণ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে চেক বিতরণ

সমবায় অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন দুগ্ধ ও মাংস উৎপাদনের মাধ্যমে গ্রামীন কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে যশোর ও মেহেরপুর জেলা সমবায় কার্যক্রম বিস্তৃতকরণ প্রকল্পের সুবিধাভোগী সদস্যদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরের দিকে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবনে শ্যামপুর ইউনিয়নের ১৯০ জনকে ১ লক্ষ ৫ হাজার টাকা করে মোট ১ কোটি ৯৯ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগী সদস্যদের মাঝে চেক বিতরণ করেন।

এসময় তিনি বলেন, জতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যিনি ২৩ বছর আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে তার জীবনের শ্রেষ্ঠ সময় ব্যয় করেছেন। আমাদের স্বাধীন সার্বভৌম ঠিকানা বাংলাদেশ দেবার জন্য। আজকে সেই বাংলাদেশে আমরা বসবাস করছি যেটা আমাদের নিজেদের দেশ। যেটি স্বাধীন করার জন্য জাতির পিতা স্বাধীনতার ডাক দিয়েছিলেন, দেশকে তৈরী করেছিলেন, নেতৃত্ব তৈরী করেছিলেন, মানুষকে উদ্বুদ্ধ করেছিলেন। আজকে যদি স্বাধীন দেশ না হতো তাহলে কিন্তু আমরা এসকল সুন্দর সুন্দ প্রকল্প ও সুযোগ সুবিধা ভোগ করতে পারতাম না। আমরা মানুষগুলোকে এভাবে অসহায় অবস্থা থেকে স্বচ্ছল অবস্থায় আনার জন্য সরকারের যে প্রকল্প বিশেষ করে জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন ধরণের প্রকল্প নিয়েছেন মানুষকে স্বাবলম্বী ও স্বচ্ছল করার জন্য।

খুলনা বিভাগীয় সমবায় অধিদপ্তরের প্রকল্প পরিচালক ও যুগ্ম নিবন্ধক মিজানুর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্টানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা সমবায় কর্মকর্তা প্রবাস চন্দ্র বালা, জসিম উদ্দিন, উপকারভোগী আবুল হোসেন, সামছুন নাহার। পরে মেহেরপুর জেলা সমবায় কার্যক্রম বিস্তৃতকরণ প্রকল্পের সুবিধা সদস্যদের মাঝে চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান মতি ,মেহেরপুর জেলা সমবায় অফিসের সহকারী প্রশিক্ষক রোকনুজ্জামান তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category