• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

মেহেরপুরে বিদেশী পিস্তলসহ ৫ যুবক আটক

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
মেহেরপুরে বিদেশী পিস্তলসহ ৫ যুবক আটক
মেহেরপুরে বিদেশী পিস্তলসহ ৫ যুবক আটক

মেহেরপুরের মুজিবনগরে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড সহ ৫ যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী নাইনএমএম পিস্তল, ১টি ম্যাগজিন ও ১ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড শেখ বিজয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের মৃত শাহাজুলের ছেলে শেখ বিজয়, একই উপজেলার কোমরপুর গ্রামের বিল্লাল শেখের ছেলে প্রিন্স শেখ, সিরাজুল ইসলামের ছেলে শাহিন রেজা, যশোর কোতোয়ালী থানার ঝুমঝুমপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে রাজন হাসান এবং একই এলাকার মোঃ শফিকুল ইসলামের আলামিন হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবপুর গ্রামে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড শেখ বিজয়ের বাড়িতে মুজিবনগর থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ যুবক কে আটক করে। এসময় বাড়ির নির্মাণাধীন ট্যাংকির ভিতর থেকে একটি বিদেশী নাইন এমএম পিস্তল, ১টি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি, একটি প্রাইভেটকার ও ৫টি মোবাইল উদ্ধার করা হয়। পরে তাদের আটক করে মুজিনগর থানায় নিয়ে আসে পুলিশ।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান সাংবাদিকদের বলেন, শেখ বিজয় অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড হিসেবে এর আগে কয়েকবার পুলিশের হাতে আটক হয়। আজকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে শেখ বিজয়ের বাড়িতে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে যশোর জেলার দুই যুবক সহ ৫ জনকে আটক করে। এসময় তাদের স্বীকারক্তি অনুযায়ী ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি, একটি প্রাইভেটকার ও ৫টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

পুলিশের একাধীক টিম মাঠে কাজ শুরু করেছে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার লক্ষ্যে তাদের অবস্থান হতে পারে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও সাইবার ক্রাইম আইনে মুজিবনগর থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category