• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

মেহেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বিবর্তন প্রতিবেদক
Update : বুধবার, ৭ জুন, ২০২৩
মেহেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
মেহেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মেহেরপুর জেলা প্রশাসন ও ক্রীড়া অফিসের আয়োজনে বঙ্গবন্ধু আন্ত: কলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৭ জুন) সকাল সাড়ে ৭ টার সময় জেলা স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মেহেরপুর জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম বলেন, পিছিয়ে পড়া খেলোয়াড়দের বাছাই করে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ করে দেয়ার উদ্দেশ্যে এ ধরনের টুর্নামেন্ট গুলো হয়ে থাকে। তিনি বলেন বর্তমান সরকারের সদিচ্ছার কারণে সারা দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা খেলোয়াড়দের একত্রিত করে তারা যাতে প্রতিভা বিকাশ ঘটাতে পারে তার জন্য এ ধরনের প্রয়াস। সরকারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে হবে।

অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) লিংকন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান ও জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রাব্বানী সোহেল, প্রাক্তন ফুটবলার আব্দুর রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত কলেজ ফুটবল টুর্নামেন্টে মেহেরপুর জেলার ৮টি কলেজ অংশগ্রহণ করছে। কলেজগুলো হলো মেহেরপুর সরকারি কলেজ, মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, ছহিউদ্দিন ডিগ্রী কলেজ, এ আর বি কলেজ,গাংনী সরকারি ডিগ্রী কলেজ, সন্ধানী স্কুল এন্ড কলেজ, বামুন্দি নিশিপুর স্কুল এন্ড কলেজ এবং কুতুবপুর স্কুল এন্ড কলেজ। উদ্বোধনী খেলায় মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ও কুতুবপুর স্কুল এন্ড কলেজে একে অপরের সাথে মোকাবেলা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category