• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

মেহেরপুরে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

বিবর্তন প্রতিবেদক
Update : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
মেহেরপুরে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
মেহেরপুরে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

“বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনা মূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন” এই প্রতিপাদ্যে মেহেরপুরে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ২০২৩ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী এবং আলোচনা সভার আয়োজন করা হয়। শুক্রবার (২৮ এপ্রিল) সকালে জেলা জজ আদালত প্রাঙ্গনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর সিনিয়র জেলা ও দায়রা জজ এবং মেহেরপুর জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ্ এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম,(জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মোঃ তৌহিদুল ইসলাম, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আবু বক্কর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, পৌর মেয়র মোঃ মাহফুজুর রহমান রিটন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম শরিয়ত উল্লাহ সঞ্চালনায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, পিপি পল্লব ভট্টাচার্য, জেলা আইনজীবী সমিতির সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক খ ম ইমতিয়াজ হারুন বিন জুয়েল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস, এ্যাডঃ সাথী বোস,এ্যাডঃ গোলাম মোস্তফা সেবা গ্রহিতা উজ্জল হোসনে, পারুল খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার আগে জেলা জজ আদালত প্রাঙ্গন থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category