• বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন

মেহেরপুরে এক যুবককে কুপিয়ে হত্যা

বিবর্তন প্রতিবেদক
Update : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
মেহেরপুরে এক যুবককে কুপিয়ে হত্যা
মেহেরপুরে এক যুবককে কুপিয়ে হত্যা

মেহেরপুরের সদর উপজেলার রাইপুর গ্রামে শরিফুল ইসলাম নামের এক প্রবাসী যুবক কে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত প্রবাসী যুবক শরিফুল ইসলাম রাইপুর গ্রামের বাবর আলীর ছেলে। সে দুবাই প্রবাসী।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সন্ধ্যার আগে এই ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের স্ত্রী রুবিনা খাতুন জানান, বিকালে রাইপুর গ্রামের হাতিভাঙ্গা মাঠে নিজ জমিতে কৃষি কাজ করতে যান প্রবাসী যুবক শরিফুল ইসলাম। এসময় গ্রামের আকসেদ হোসেনের ছেলে খোকন সহ কয়েক জন মিলে মাঠে গিয়ে শরিফুল কে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে পরিবারের লোকজন উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে ইমারজেন্সিতে কর্মরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। তিনি আরো জানান, গত বছর তার স্বামী শরিফুল একই গ্রামের খোকন কে সৌদি আরব পাঠান। খোকন সেখানে ১৩ মাস কাজ করে দেশে ফিরে এসে শরিফুলের কাছে টাকা দাবী করে আসছিলেন। এই নিয়ে গ্রামে কয়েকবার শালিস বসানো হয়। সেই রাগ থেকে তার স্বামীকে হত্যা করা হয়েছে বলে দাবী করেন তিনি।

নিহত শরিফুলের চাচা আমদহ ইউনিয়নের সাবেক সদস্য কাবুল আলী বলেন, দেড় মাস পূর্বে আমার ভাতিজা দুবাই থেকে বাড়ি ফিরেছেন। বিকালের দিকে তাকে হেসো দিয়ে কুপিয়েছে বলে খবর শুনে আমি হাসপাতালে ছুটে আসি।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘটনার সাথে জড়িতদের আটকে পুলিশের একাধীক টিম মাঠে নেমেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category