• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

মেহেরপুরে ঈদ-উল-ফিতরের নামাজ আদায়

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
মেহেরপুরে ঈদ-উল- ফিতরের নামাজ আদায়
মেহেরপুরে ঈদ-উল- ফিতরের নামাজ আদায়

 সৃষ্টিকর্তার কাছে ক্ষমা ও বৃষ্টির জন্য প্রার্থনা

এক মাস সিয়াম সাধনার পর ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে মেহেরপুরে পালিত হচ্ছে ঈদুল ফিতর। আজ শনিবার মেহেরপুর পৌর ঈদগাহ ময়দানে প্রধান জামায়াত অনুষ্ঠিত হয় সকাল ৮ টায়।

সেখানেই নামাজ আদায় করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনসহ ধর্মপ্রাণ মুসল্লীগণ।

একই মাঠে ৮:৪৫ মিনিটে অনুষ্ঠিত হয় মহিলা মুসল্লীদের জামায়াত। পুরাতন ঈদগাহ ময়দানে ৮:১৫ মিনিটে এবং মেহেরপুর জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে সকাল সাড়ে ৭ টায় জামায়াত অনুষ্ঠিত হয়।

অপরদিকে মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ঈদুল ফিতরের নামাজ আদায় করেন নিজ গ্রাম তেরাইল ঈদগাহ ময়দানে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক ও গাংনী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল সকাল ৮ টায় ঈদুল ফিতরের নামাজ আদায় করেন গাংনী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে।

এছাড়াও জেলার প্রতিটি গ্রামে সকাল সাতটা থেকে দশটা পর্যন্ত ঈদুল ফিতরের নামাজ আদায়ে পৃথক পৃথক জামায়াত অনুষ্ঠিত হয়েছে।
প্রতিটি ঘরে ঘরে চলছে ঈদুল ফিতরের উৎসব।

নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। বিশেষ প্রার্থনা ছিল বৃষ্টির জন্য দীর্ঘ ২০ দিন তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন। মুসল্লীরা দু’হাত তুলে আল্লাহর কাছে ফরিয়াদ জানান বৃষ্টির জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category