• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

গাংনীতে স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত

বিবর্তন প্রতিবেদক
Update : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
গাংনীতে স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত
গাংনীতে স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত

“এসো তরুন বিশ্বজয়ের পথে” শ্লোগানে স্বেচ্ছাসেবী সংগঠন পরিবর্তনের মেহেরপুর এর আয়োজনে ভাটপাড়া ডিসি ইকোপার্কে জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের নিয়ে মিলনমেলার আয়োজন করা হয়। দিনব্যাপী নানারকম কর্মসূচি ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে মানবিক কাজ করার জন্য ক্রেষ্ট বিতরণ করা হয়।

মিলনমেলায় দ্বিতীয় পর্বে পরিবর্তনের মেহেরপুরের অন্যতম ক্রিয়েটর সাইদুর রহমানের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিলনমেলার সমাপনী করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক, গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলাম। এসময় গাংনী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। আলোচনা পর্বের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হক সাগর বলেন, পরিবর্তনের মেহেরপুর মানুষের সেবার জন্য যে মানবিক কাজ করছে তাতে মেহেরপুর জেলার মানুষ উপকৃত হচ্ছে। তিনিসহ সকল জন প্রতিনিধি তাদের এ সকল ভাল কাজের সাথে সম্পৃক্ত ও সংযুক্ত থাকবেন বলে অভিব্যাক্তি প্রকাশ করেন। তিনি তার বাবা সাবেক এমপি ও গাংনী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম নুরুল হক সাহেবের রাজনৈতিক, সেনাবাহিনীকালীন চাকুরী ও শিক্ষকতা জীবনের বিভিন্ন পর্যায়ের কথা উল্লেখ করেন। সবাইকে মানুষের কল্যাণে এ জাতীয় স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে সহযোগিতার আহবান জানান। অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের একজন শিক্ষার্থীর হাতে আকা মরহুম নুরুল হক সাহেবের ছবি সংসদ সদস্য নাজমুল হক সাগরকে উপহার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category