• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

গাংনীতে তিন ইউপি সদস্যদের শপথ অনুষ্ঠিত

বিবর্তন প্রতিবেদক
Update : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
গাংনীতে তিন ইউপি সদস্যদের শপথ অনুষ্ঠিত
গাংনীতে তিন ইউপি সদস্যদের শপথ অনুষ্ঠিত

মেহেরপুরের গাংনীর সাহারবাটি ও ষোলটাকা ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে নির্বাচিত হওয়া তিন সদস্যের শপথ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নির্বাহী অফিসার প্রীতম সাহা এ শপথ পাঠ করান।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ডাঃ আবু সালেহ নাজমুল হক সাগর, বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আহমেদ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীম, উপজেলা নির্বাচন অফিসার কামরুল হাসানসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ষোলটাকা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডে নবনির্বাচিত সদস্য তাহিরুল ইসলাম তুহিন, সাহারবাটি ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ডে মহিবুল ইসলাম ও তিন নম্বর ওয়ার্ডে আবুল বাশার শপথ গ্রহণ করেন।
শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ডাঃ আবু সালেহ নাজমুল হক সাগর নবনির্বাচিত সদস্যদের উদ্দেশ্যে বলেন, জনগণ ও সরকারের প্রতিনিধি হিসেবে স্বচ্ছতার সাথে দায়িত্বশীল হতে হবে। স্থানীয় সরকার বিভাগ সরকারের সবচেয়ে তৃনমুল সংগঠন। তাই সদস্য হিসেবে আপনারা সরকারের সকল উন্নয়ন কাজে অংশগ্রহণ করবেন এবং জনগনের সুবিধার জন্য কাজ করবেন। দলমত সকল শ্রেণির মানুষের জন্য কাজ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category