• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

সরকারের উন্নয়ন প্রচারণায় গাংনীতে মুকুলের মোটরসাইকেল শোডাউন

বিবর্তন প্রতিবেদক
Update : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
সরকারের উন্নয়ন প্রচারণায় গাংনীতে মুকুলের মোটরসাইকেল শোডাউন
সরকারের উন্নয়ন প্রচারণায় গাংনীতে মুকুলের মোটরসাইকেল শোডাউন

সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের সকল নেতকর্মী সর্মথকদের এক কাতারে সমবেত হওয়ার আহবান জানালেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল।

বুধবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়ােজিত শেখ হাসিনার উন্নয়ন প্রচারণায় মোটরসাইকেল শোডাউনে তিনি এ আহবান জানান।

বিকেলে মোখলেছুর রহমানের গাংনী থানা সড়কে বাস ভবনের সামনে থেকে শােডাউন শুরু হয়। বিভিন্ন এলাকা থেকে আসা অসংখ্য মোটরসাইকেল বিশাল সমাবেশে রুপ নেয়।

শোডাউন শুরু থেকে গাংনী মহিলা কলেজ মোড় র্পযন্ত পায়ে হেঁটে তাতে অংশ নেন মুকুল। এসময় তিনি বলেন, আজ প্রথম নির্বাচনী প্রচারণা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে আমার এ শোডাউন। দল যাকে মনোনয়ন দেবে আমরা সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করব। কারণ সকল সিদ্ধান্ত মালিক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত উল্লেখ করে তিনি বলেন, গাংনী উপজেলা আওয়ামী লীগ শেখ হাসিনার সিদ্ধান্ত বাস্তবায়নে প্রতিজ্ঞাবদ্ধ। তিনি যাকে মনোনয়ন দেবেন তাকেই আমরা বিজয়ী করব। আজকে আমার এই মোটরসাইকেল শোডাউনে যাদের দেখছেন তারা উপজেলার যতটা ভোট কেন্দ্র রয়েছে সকল কেন্দ্রের আওয়ামী লীগের নেতাকর্মী। যারা নৌকা প্রতীক বিজয়ী করতে সব সময় অক্লান্ত পরিশ্রম করে থাকেন। তাদের মাধ্যমেই আগামী নির্বাচনে আমরা ভোটের মাঠে কাজ করব।

সরকারের উন্নয়ন তুলে ধরে মোখলেছুর রহমান মুকুল আরও বলেন, বাংলাদেশের চেহারা পাল্টে দিয়েছে আওয়ামী লীগ সরকার। রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র, পদ্মা সেতু, বিভিন্ন জেলায় ফোর লেনের রাস্তা, দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে র্কণফুলী টানেল ও ঢাকায় মেট্রো রেলের মত প্রকল্প বাস্তবায়ন বাংলাদেশকে নিয়ে গেছে এক অন্য উচ্চতায়।

তাছাড়াও নানামুখী প্রকল্পের মাধ্যমে বাংলাদেশের তৃণমূল র্পযায়ে র্পযন্ত মানুষের নানা রকম সরকারি সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে। একদিকে যেমন জীবনযাত্রার মান বেড়েছে আবার অন্যদিকে ডিজিটাল মাধ্যমের কারনে জীবন অনেক সহজীকরণ হয়েছে। ফলে এই সরকারকে সাধারণ মানুষ ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিশাল এ মোটরসাইকেল শোডাউন বের হয়ে গাংনী থেকে প্রথমে গাড়াডোবে পথসভায় বক্তব্য দেন মোখলেছুর রহমান মুকুল। এরপর সাহারবাটি এবং গাংনী শহর হয়ে খলিশাকুন্ডি র্পযন্ত শোডাউন করেন। এসময় বিভিন্ন গুরুত্বর্পূণ বাজারে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন তিনি। পরে বিভিন্ন সড়ক ঘুরে গাংনী শহরে ফিরে মোটরসাইকেল শোডাউন শেষ হয়।

শােডাউনে আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহসভাপতি নবীর উদ্দীন, মটমুড়া ইউনিয়ন আ.লীগ সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক আব্দুল বারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আবির হামজা, পৌর ছাত্রলীগ সভাপতি মোহন, সাধারণ সম্পাদক ডালিম রানাসহ ওর্য়াড, ইউনয়িন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতার্কমীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category