• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

মেহেরপুর জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ 

বিবর্তন প্রতিবেদক
Update : বুধবার, ১৭ আগস্ট, ২০২২

২০০৫ সালের ১৭ই আগস্ট সারাদেশে তৎকালীন জঙ্গিবাদী বিএনপি-জামাত জোট সরকারের সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর জেলা যুবলীগ।

বুধবার সন্ধ্যায় জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি কমিউনিটি সেন্টার থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো কমিউনিটি সেন্টারে এসে  শেষ হয়।  পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মফিজুর রহমান, মেহেরপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর আল মামুন প্রমূখ।

এই সময় সেখানে মেহেরপুর জেলা যুবলীগ নেতা ইয়ানুস আলী, সাইদুর রহমান উজ্জল, মাহবুব হাসান ডালিম, আমানুর রহমান সোহেল, শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুজ্জামান সুইট, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু মোর্শেদ শোভন সরকারসহ জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category