• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

মেহেরপুরে পুলিশ সদস্যসহ দুই জন বিজিবি’র হাতে আটক, হেরোইন উদ্ধার

বিবর্তন প্রতিবেদক
Update : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
মেহেরপুরে পুলিশ সদস্যসহ দুই জন বিজিবি'র হাতে আটক, হেরোইন উদ্ধার
মেহেরপুরে পুলিশ সদস্যসহ দুই জন বিজিবি'র হাতে আটক, হেরোইন উদ্ধার

মেহেরপুর সদর উপজেলার বাজিতপুর সীমান্ত থেকে ৩৬ পুরিয়া (৩ গ্রাম) হেরোইনসহ এক পুলিশ সদস‍্যসহ দুইজনকে আটক করেছে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) বাজিতপুর ক‍্যাম্পের একটি দল।

সোমবার (২ অক্টোবর) বিকেল ৫টার দিকে বুড়িপোতা বাজিতপুর সড়কে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে বিজিবি।

আটককৃতরা হলেন, মুজিবনগর উপজেলার পরানপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আফসার আলীর ছেলে পুলিশ সদস‍্য মোঃ আশরাফুল ইসলাম লিটন (৩৫) ও মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামের মন্টু শেখের ছেলে সবুজ হোসেন (২৩)।

আশরাফুল ইসলাম বর্তমানে ঢাকা মেট্রোপলিটন কোর্টে কর্মরত আছে। এসময় তাদের কাছ থেকে একটি হোন্ডা মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বাজিতপুর বিজিবি ক্যাম্প কমান্ডার আলাউদ্দীন জানান, কাটাতারের এপারে ভারতীয় গ্রাম বিষ্টুগঞ্জ নামের একটি গ্রাম রয়েছে। সেই গ্রাম থেকে হেরোইন নিয়ে কয়েকজন মাদক ব্যাবসায়ী বাংলাদেশে প্রবেশ করছে।

এমন সংবাদের ভিত্তিতে বাজিতপুর ক্যাম্পের বিজিব সদস্যদের একটি দল অবস্থান নেয়। সীমান্তের মেইন ১২০ নং পিলার হয়ে ঐ মাদক ব্যবসায়ীরা একটি মোটরসাইকেলযোগে বাজিতপুর গ্রামের পাকারাস্তার উপরে উঠলে বিজিবি তাদের গতিরোধ করে। এ সময় পুলিশ সদস্য আশরাফুল ইসলাম ও তার সহযোগী সবুজ হোসেনকে আটক করা হয়।

সবুজের শরীর তল্লাশী চালিয়ে ৩৬ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। যার ওজন তিন গ্রাম। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি হোন্ডা মোটরসাইকেল জব্দ করা হয়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, আসামীদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার আসামীদের আদালতে সোপর্দ করা হবে।

তিনি আরো বলেন, আসামী আশরাফুল ইসলাম একজন পুলিশ সদস্য। সে ঢাকা মেট্রপলিটন কোর্টে কর্মরত রয়েছে। তবে সে সাসপেন্ডে আছে বলে দাবি করেন তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category