• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম:

মেহেরপুরে দুই উপজেলায় প্রতীক বরাদ্দ, একটির যাচাই বাছাই সম্পন্ন

বিবর্তন প্রতিবেদক:
Update : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
মেহেরপুরে দুই উপজেলায় প্রতীক বরাদ্দ, একটির যাচাই বাছাই সম্পন্ন
মেহেরপুরে দুই উপজেলায় প্রতীক বরাদ্দ, একটির যাচাই বাছাই সম্পন্ন

মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া এবং গাংনী উপজেলার প্রার্থীদের মনোনয়ন যাচায়-বাছাই হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে মেহেরপুর জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেওয়া হয়। প্রতীক পেয়েই আনুষ্ঠানিকভাবে প্রচার- প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা।

মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে হাসেম আলী (আনারস), ইব্রাহিম শাহীন (কাপ পিরিচ), আব্দুল মান্নান (ঘোড়া) এবং আনারুল ইসলাম (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন। সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে হাসেম আলী লড়বেন (চশমা) এবং মোঃ শাহিন লড়বেন (টিউবওয়েল) প্রতীক নিয়ে।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মেহেরপুর সদর উপজেলায় তিনজন প্রার্থীর মধ্যে লতিফুন্নেসা লতা পেয়েছেন (বৈদ্যুতিক পাখা)। সামিউন বাছিরা পলি (হাঁস) ও রোমানা আহমেদ পেয়েছেন (কলস) প্রতীক।

মুজিবনগর উপজেলায় চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আমাম হোসেন মিলু (আনারস), রফিকুল ইসলাম (কাপ পিরিচ), মাহবুব হোসেন (মোটরসাইকেল) এবং কামরুল ইসলাম চান্দু পেয়েছেন (ঘোড়া) প্রতীক।

এছাড়াও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মুজিবনগর উপজেলায় রাজিব হোসেন পেয়েছেন (টিউবওয়েল) ও মতিয়ার রহমান পেয়েছেন (চশমা) প্রতীক।

মুজিবনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে তকলিমা খাতুন (কলস) ও আফরোজা খাতুন লড়বেন (ফুটবল) প্রতীক নিয়ে।

অপরদিকে গাংনী উপজেলা নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। এতে চেয়ারম্যান পদে দশ জন এবং ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছয় প্রার্থীর সকলেরই মনোনয়নপত্র বৈধ বলে গণ্য হয়েছে।

প্রসঙ্গতঃ আগামী ৮ মে প্রথম দফায় সদর এবং মুজিবনগর এবং দ্বিতীয় দফায় ২১ মে গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category