• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

মেহেরপুরে জেলা জাতীয় পার্টির আলোচনা সভা

বিবর্তন প্রতিবেদক
Update : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
মেহেরপুরে জেলা জাতীয় পার্টির আলোচনা সভা
মেহেরপুরে জেলা জাতীয় পার্টির আলোচনা সভা

জাতীয় পার্টির তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের সিদ্ধান্ত মোতাবেক আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীর নাম প্রস্তাব পাঠাতে কেন্দ্রীয় কমিটির নির্দেশে মেহেরপুর জেলা জাতীয় পার্টির উদ্যোগে জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে শহরের কাথুলি বাসস্ট্যান্ড সংলগ্ন জাতীয় পার্টি অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

মেহেরপুর জেলা জাতীয় পার্টি সদস্য সচিব আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কমিশনার ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ মোসলেম আলী।

এসময় তিনি বলেন, হুসেইন মোহাম্মদ এরশাদ যখন রাষ্ট্র পরিচালনা করেছে তখন বাংলাদেশের মানুষ সুখে শান্তিতে বাস করেছে। আজকে সারা বাংলাদেশের মানুষ দুটি দলের কাছে জিম্মি। একটি বিএনপি আর একটি আওয়ামী লীগ। বিএনপি যখন ক্ষমতায় এসেছে সন্ধ্যা নামলেই মানুষ ঘর হতে বের হতে পারেনি। গ্রামের মানুষ বাড়িতে ঘুমাতে পারেনি।

বর্তমান সরকার যখন নির্বাচনের সময় মানুষের কাছে ভোট চেয়েছেন তখন তারা ওয়াদা করেছিলেন ১০ টাকা কেজি চাউল খাওয়াবে, ঘরে ঘরে চাকরি দেবে কিন্তু তারা একটি ওয়াদা বাংলার মানুষের কাছে রাখতে পারেননি।

বর্তমান সরকার অনেক উন্নয়ন করেছেন। কিন্তু দ্রব্যমূল্যের উর্দ্বোগতির কারণে না খেয়ে পেটে ক্ষুধা নিয়ে বাংলার মানুষ দিনযাপন করছে। পেটে ক্ষুধার জ্বালা নিয়ে উন্নয়ন কি হবে।

হুসেইন মোহাম্মদ এরশাদ দেশে যে উন্নয়ন করে গেছে এখনও তা দৃশ্যমান। তাই এই দুই দলের নিষ্পেষণ থেকে মুক্ত হতে জাতীয় পার্টির ছায়াতলে বাংলার মানুষকে এক হওয়ার আহবান জানান তিনি।

আলোচনা প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা জাতীয় পার্টি নেতা মোঃ মামলত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা জাতীয় পার্টি নেতা আমিরুল ইসলাম, মেহেরপুর জেলা জাতীয় পার্টি নেতা নজরুল ইসলাম, মেহেরপুর জেলা জাতীয় পার্টি নেতা সোহরাব হোসেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সদস্য লাল চাঁদ মিয়া, ওহাব মিয়া, লুৎফর রহমান সহ বিভিন্ন নেতা কর্মীবৃন্দ। এসময় তৃণমূল নেতাকর্মীরা সাবেক কমিশনার ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ মোসলেম আলীকে এমপি প্রার্থী হিসেবে তার নাম কেন্দ্রে প্রস্তাব করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category