• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

মুজিবনগরে পুকুরের পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

বিবর্তন প্রতিবেদক
Update : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
মুজিবনগরে পুকুরের পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু
মুজিবনগরে পুকুরের পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

মেহেরপুরের মুজিবনগরে নিয়াজ মন্ডল (৯৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে শিবপুর বড় মসজিদের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত নিয়াজ মন্ডল বিশ^নাথপুর গ্রামের মৃত মিষ্টি মন্ডলের ছেলে।
স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম জানান, নিহত ব্যাক্তি বয়স্ক মানুষ কিছুটা ভারসাম্যহীন ছিলো। গত কাল (২৯ সেপ্টেম্বর) সকাল থেকেই তিনি নিখোজ হন। খোজাখুজির পাশাপাশি মাইকিং করা হয়। তবুও কোন সন্ধান না পেয়ে রাতে মুজিবনগর থানায় নিহতের নাতি (ছেলের ছেলে) সাধারণ ডায়েরি করে। আজ বেলা সাড়ে ১২টার দিকে পাশের গ্রাম শিবপুরের একটি পুকুরে মরদেহ দেখে স্থানীয়রা থানায় দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করলে স্থানীয়রা সনাক্ত করে নিয়াজ মন্ডলকে।
মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে সনাক্ত করা হয়েছে। যেহেতু গতরাতে সাধারণ ডায়েরি কমেহেরপুরের মুজিবনগরে নিয়াজ মন্ডল (৯৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে শিবপুর বড় মসজিদেররা হয়েছে তাই ময়না তদন্ত শেষেই মরদেহ হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category