• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

বিএনপি-জামায়াতকে বাংলার মাটিতে মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না- সাহিদুজ্জামান এমপি

বির্বতন প্রতিবেদক
Update : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

যারা মাচায় মাচায় আওয়ামী লীগের বিরুদ্ধে ও শেখ হাসিনার বিরুদ্ধে কথা বলে মাচা গরম করবে তাদের মাজা গরম করে দিতে হবে। আর কোনদিন যেনো তারা আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচার করতে না পারে। আর যেনো তারা শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যাচার না করতে পারে সেই ব্যাবস্থা আপনাদের করতে হবে। এই পরিস্থিতিতে আওয়ামী লীগের কোন নেতা বিএনপির সন্ত্রাসীদের উপর হামলা করে তাদেরকে যদি পেটানি দেয় প্রশাসনকে নিরব থাকার জন্য আহবান জানান। এবং কোন ভাবেই বিএনপি-জামায়াতকে বাংলার মাটিতে মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না বলে জানান গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। রবিবার (১১ সেপ্টম্বর) বিকালে গাংনী উপজেলা আওয়ামী লীগের আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় কথাগুলো বলেন তিনি।
এছাড়াও বিএনপির নেতাকর্মীদের রাজপথে নামতে নিষেধ করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিএনপি-জামায়াতের যেকোন প্রকার বিশৃংখলার উচিৎ জবাব দেওয়ার হুশিয়ারী করে বলেন, রাজপথে জ্বালাও পোড়াও করার চিন্তা মাথায় আনবেন না। আওয়ামী লীগের আমলে আপনার সুখে শান্তিতে বাড়িতে ঘুমাতে পারছেন। আপনাদের সময়ে কিন্তু আওয়ামী লীগেসহ সাধারণ মানুষ রাতে বাড়িতে ঘুমাতে পারেনি। তাই রাজপথে নেমে যদি কোন প্রকার বিশৃংখলা করেন তাহলে শক্ত হাতে প্রতিরোধ করবে আওয়ামী লীগ। রবিবার বিকেলে গাংনী বাস স্ট্যান্ডে আয়োজিত বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন। গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের নেতৃত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সারাদেশে বিএনপি ও স্বাধীনতা বিরোধী দলের সন্ত্রাস ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে নামে গাংনী উপজেলা আওয়ামী লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে বক্তারা গত ১ সেপ্টেম্বর গাংনী উপজেলা বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের তীব্র সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ বহু সংকট মোকাবেলা করেছে। স্বাধীনতা যুদ্ধের নেতৃত্বদানকারী এই দলটি এদেশের মানুষের ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশে^ উন্নয়নের রোল মডেল। কাজেই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোন লাভ নেই।
গাংনীর রাজপথে না নামার আহবান জানিয়েছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, আওয়ামী লীগ হচ্ছে শৃংখলিত দল। তার মানে এই নয় যে আওয়ামী লীগ প্রতিবাদ আর প্রতিরোধ করতে জানে না। বিএনপি-জামায়াতের যেকোন প্রকার নাশকতা মোকাবেলায় সকল নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান আওয়ামী লীগ নেতারা।
অনুষ্ঠানে গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগ নেত্রী লায়লা আরজুমান বানু শিলা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান বাবু, গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল বাসার, যুব মহিলা লীগ নেতা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, শান্তনা ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুজ্জামান সিপু, সেন্টু ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম সেন্টুসহ নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিট নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category