• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

পুলিশ ও আওয়ামী লীগের যৌথ হামলার প্রতিবাদে মেহেরপুরে বিএনপি’র জনসমাবেশ

বিবর্তন প্রতিবেদক
Update : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
পুলিশ ও আওয়ামী লীগের যৌথ হামলার প্রতিবাদে মেহেরপুরে বিএনপি’র জনসমাবেশ
পুলিশ ও আওয়ামী লীগের যৌথ হামলার প্রতিবাদে মেহেরপুরে বিএনপি’র জনসমাবেশ

পুলিশ ও আওয়ামী লীগের যৌথ হামলার প্রতিবাদে মেহেরপুর জেলা বিএনপি’র জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জুলাই) বিকেলে জেলা বিএনপি কার্যালয়ের সামনে গত ২৯ শে জুলাই ঢাকার প্রবেশপথে বিএনপি ঘোষিত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী লীগের সন্ত্রাসীদের আক্রমণ, হামলা, নির্যাতন ও গণ গ্রেপ্তারের প্রতিবাদে মেহেরপুর জেলা বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

জনসমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন। এসময় মাসুদ অরুন বলেন, এমপি হতে চাইনা শেখ হাসিনার পদত্যাগ চাই। এমপি,মন্ত্রী অনেক হয়েছে, অনেক হওয়া যাবে, এখন সময় এসেছে বিএনপির সকল নেতৃবৃন্দের এক হওয়ার। আমি আহবান জানাই বিএনপির সকল নেতাকর্মী এক হয়ে রাজপথে নামবে। মাসুদ অরুন বলেন আমাদের সকল নেতা আজকে ঐক্যবদ্ধ হচ্ছি, প্রতিদিন আমাদের ঐক্য বাড়ছে, আর আপনারা হালুয়া রুটি ভাগ করতে যেয়ে দলকে সাত ভাগে ভাগ করে ফেলেছেন।

তিনি আরও বলেন,আগামী দিনের জাতীয় নির্বাচনে জনগণের ভোটের মধ্যদিয়ে প্রমাণিত হবে যাদের মানুষ ভোট দেবে এই রাষ্ট্র পরিচালনা করার দায়িত্ব তাদের। জনগণই প্রকৃত এই রাষ্ট্রের মালিক। গত ১৫ বছর অবৈধভাবে এই রাষ্ট্রকে জনগণের কাছ থেকে ছিনতাই করা হয়েছে। এই রাষ্ট্রকে আমরা জনতার কাছে ফেরত দিতে চাই। তার ভোটের অধিকার ফেরত দিতে চাই। এই রাষ্ট্রের সকল দূর্নীতি বন্ধ করে জনগণের কল্যাণের রাষ্ট্র গঠণ করতে চাই।

মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সহ-সভাপতি জাবেদ মাসুদ মিলটন, আব্দুর রহমান, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক অধ্যাপক ফয়েজ মোহাম্মদ, মুজিবনগর উপজেলা বিএনপির সভাপতি আমিরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মেহেরপুর জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদসহ মেহেরপুর জেলা,গাংনী ও মুজিবনগর উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category