• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব, ধর্ষক গ্রেফতার

ইসমাইল হোসেন, কুষ্টিয়া:
Update : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
কুষ্টিয়ায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব, ধর্ষক গ্রেফতার
কুষ্টিয়ায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব, ধর্ষক গ্রেফতার

কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা এলাকার তেকনাপাড়া গ্রামে পরিত্যক্ত অবস্থায় একটি নবজাতক পাওয়া যায়। শিশুটিকে গ্রামের লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে নবজাতকের মায়ের পরিচয় এলাকায় জানাজানি হয়ে যায়।
জানা যায় যে, ঐ গ্রামের ১৩ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে তার দূর সম্পর্কের নানা চলতি বছরের জানুয়ারি মাসে নিজ বাড়িতে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অন্তসত্বা হয়ে পড়ে। গত ০৪ অক্টোবর ২০২২ তারিখ ধর্ষিতা মেয়েটি একটি কন্যা সন্তান প্রসব করে এবং নবজাতককে ধর্ষকের বাড়ির পাশে একটি পরিত্যক্ত পুকুরে ফেলে রেখে যায়। উক্ত ঘটনার প্রেক্ষিতে ধর্ষিতার পিতা বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-৬, তারিখ- ০৯/১০/২০২২, ধারা-৯(১), ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধিত ২০২০)। উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। পলাতক অভিযুক্তকে গ্রেফতারের ব্যাপারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প, র‌্যাব-১২’র অভিযানে গত ০৯ অক্টোবর ২০২২ তারিখ রাতে কুষ্টিয়া জেলার ইবি থানাধীন কন্দর্পদিয়া গ্রাম হতে ধর্ষণের দায়ে অভিযুক্ত দহকুলা গ্রামের জোনাপ মল্লিকের ছেলে নিজাম মল্লিক(৬৫), কে আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে থানায় প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category