• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

কারও পকেটে ঢুকবেন না, ষড়যন্ত্রে বিভ্রান্ত হবে না- এমপি ডাঃ সাগর

বিবর্তন প্রতিবেদক:
Update : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
কারও পকেটে ঢুকবেন না, ষড়যন্ত্রে বিভ্রান্ত হবে না- এমপি ডাঃ সাগর
কারও পকেটে ঢুকবেন না, ষড়যন্ত্রে বিভ্রান্ত হবে না- এমপি ডাঃ সাগর

নৌকার ভোটাররা শেখ হাসিনার সৈনিক তাই শেখ হাসিনার বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করলে তা প্রতিরোধ করার আহবান জানালেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ডাঃ এএসএম নাজমুল হক সাগর। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সম্মানিত ভোটার। আপনাদেরকে কেউ যদি পকেটস্থ করার চেষ্টা করে তাহলে আপনারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিক হিসেবে সাহস করে দাঁড়াবেন। আপনারা কারও পকেটে ঢুকবেন না। কারও ষড়যন্ত্রে বিভ্রান্ত হবে না। আপনার আওয়ামী লীগের পাশে থাকবেন। জননেত্রী শেখ হাসিনার পাশে থাকবেন। আমি সব সময় আছি আপনাদের পাশে। আপনাদের পাশে থাকার জন্য শেখ হাসিনা আমাকে নির্দেশ দিয়েছেন।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে গাংনী উপজেলার আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
ধানখোলা ইউনিয়নসহ সবগুলো ইউনিয়ন ও পৌরসভায় উন্নয়ন হবে উল্লেখ করে এমপি ডাঃ এএসএম নাজমুল হক সাগর বলেন, আপনাদের আগ্রহ, উচ্ছ্বাস ও সাহস যেটি নির্বাচনের সময়ে দেখেছি তা আগামি দিনে ধানখোলা ইউনিয়নে আওয়ামী লীগ নাম্বার ওয়ান পজিশনে নিয়ে যাবে বলে বিশ্বাস করি। এ অবস্থান থেকে বাংলাদেশ আওয়ামী লীগকে আরও সামনের দিকে এগিয়ে নিতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমশের আলী। বিশেষ অতিছি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, সাবেক মেয়র আশরাফুল ইসলাম, মটমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল আহম্মেদ, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, ধানখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, জেলা পরিষদ সদস্য শাহানা ইসলাম শান্তনা, গাংনী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন। আরও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আফিস ইকবাল অনিক, গাংনী কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ, মটমুড়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিমসহ নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন এবং অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থানায় ছিলেন কাতার প্রবাসী খালিদ হোসেন বকুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category