• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

রাষ্ট্রীয় শোক দিবসে গাংনীতে সাংস্কৃতিক অনুষ্ঠান!

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
রাষ্ট্রীয় শোক দিবসে গাংনীতে সাংস্কৃতিক অনুষ্ঠান!
রাষ্ট্রীয় শোক দিবসে গাংনীতে সাংস্কৃতিক অনুষ্ঠান!

ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি হামলার ঘটনায় বিশ্বের মুসলমানরা শোকাহত। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যখন দু’দিনের শোক পালনের ঘোষণা দিয়েছেন। ঠিক সেই মুহুর্তে মেহেরপুরের গাংনীর মড়কা বাজার এলাকার গ্রীণ রেইন ল্যাবরেটরী স্কুলে চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান। শনিবার (২১ অক্টোবর) সকাল থেকে দিনব্যাপি এ অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট জনেরা উপস্থিত থেকে অনুষ্ঠানটি উপভোগ করেন। তবে উপজেলা প্রশাসন থেকে বলা হচ্ছে ব্যবস্থা নেওয়া হবে।
সরেজমিনে দেখা গেছে, সরকার ঘোষিত প্রজ্ঞাপন অনুযায়ি জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হলেও চলছে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে সারা বিশ^ মুসলিম শোকাহত এবং সরকার শোক দিবস ঘোষণা করেছেন সেখানে আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।
প্রধান শিক্ষক শামসুল হক জানান, এটা পাসপোর্ট অফিসার শাহাজাহান সাহেবের স্কুল। তার কথামতো সব চলে। তাছাড়া সাংস্কৃতিক কোন অনুষ্ঠান করা যাবেনা এমনটি প্রজ্ঞাপনে নেই। কোন কিছু জানার থাকলে সরকারী ওই কর্মকর্তার সাথে যোগাযোগ করতে বলেন এই প্রধান শিক্ষক। তবে ওই কর্মকর্তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ বিষয়ে গাংনী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু জানান, বিষয়টি দেখে ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু দুপুর তিন টা পর্যন্ত অনুষ্ঠান চলছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category