• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

যুবলীগে ফিরলেন গাংনীর সাবেক মেয়র আশরাফুল

বিবর্তন প্রতিবেদক
Update : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
যুবলীগে ফিরলেন গাংনীর সাবেক মেয়র আশরাফুল
যুবলীগে ফিরলেন গাংনীর সাবেক মেয়র আশরাফুল

মেহেরপুরের গাংনী পৌরসভার সাবেক মেয়র ও যুবলীগ নেতা আশরাফুল ইসলাম দল থেকে সাধারণ ক্ষমা পেয়েছেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাধারণ ক্ষমার আওতায় তিনি আবারও দলে ফিরেছেন। মঙ্গলবার (৩০ জানুয়ারী) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের স্বাক্ষরিত পত্র পাওয়ার পর আশরাফুল ইসলামের সমর্থকরা বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেন।
আশরাফুল ইসলাম মেহেরপুর জেলা যুবলীগের সদস্য ছিলেন। ২০১৫ সালে তিনি গাংনী পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীকের বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। এ নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়লাভ করেছিলেন। দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ গ্রহণ করায় দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে তাকে দল থেকে বহিস্কার করে যুবলীগ। তবে সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সাধারণ ক্ষমা ঘোষণার অংশ হিসেবে তিনি আবারও দলে ফেরার সুযোগ পেয়েছেন। এ ঘোষণার আওতায় গাংনীর কয়েকজন ইউপি চেয়ারম্যান এবং দেশের আরও অনেক বিদ্রোহী প্রার্থী দলে ফেরার সুযোগ পেয়েছেন।
এ প্রসঙ্গে সাবেক মেয়র আশরাফুল ইসলাম বলেন, জনগণ আমাকে চেয়েছিল তাই মেয়র নির্বাচিত হয়েছিলাম। তবে আমি দলের সাথেই ছিলাম। শুরু থেকে অদ্যবধি দলের সকল কর্মকাণ্ডের সঙ্গেই রয়েছি। সাধারণ ক্ষমা পাওয়ায় শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আমি আওয়ামী লীগের সঙ্গেই ছিলাম, আছি এবং থাকবো ইনশাল্লাহ। মানুষের ভালবাসাই আমাকে রাজনীতিতে যুক্ত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category