• বুধবার, ১৫ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

মেহেরপুরে পাঁচ টাকায় জামা-প্যান্টসহ ঈদ উপহার

বিবর্তন প্রতিবেদক
Update : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
মেহেরপুরে পাঁচ টাকায় জামা-প্যান্টসহ ঈদ উপহার
মেহেরপুরে পাঁচ টাকায় জামা-প্যান্টসহ ঈদ উপহার

মেহেরপুরের সুবিধাবঞ্চিত ১০০ শিশু পাঁচ টাকায় একটি টিকেট সংগ্রহ করে তাদের পছন্দ মতো শার্ট, প্যান্ট এবং ৬০ টি পরিবার ঈদ উপহার পেয়েছে। বুধবার (১৯এপ্রিল) সকাল ১০ টার দিকে মেহেরপুর কমিউনিটি সেন্টারে ‘মেহেরপুর ভাবনা’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এ আয়োজন করা হয়।
এদিকে মাত্র ৫ টাকায় পছন্দ মতো পোশাক পেয়ে আবেগ আপ্লুত শিশুরা। সেই সঙ্গে খুশি সুবিধাবঞ্চিত শিশুদের অভিভাবকগণ।
এক অভিভাবক বলেন, আমরা অতি নিম্ন আয়ের মানুষ। বাচ্চাদের নতুন পোশাক কিনে দিতে পারি না। মেহেরপুর ভাবনা আমাদের বাচ্চাদের নতুন পোশাক দিয়েছে। বাচ্চাদের মুখে হাসি ফুটিয়েছে। আমরা কৃতজ্ঞ ও তাদের মঙ্গল কামনা করি।
এক শিশু বলে, ‘আমি ভেবেছিলাম গত ঈদের মতো হয়তো এবারো পুরাতন পোশাকে ঈদ করতে হবে। কিন্তু আজ ৫ টাকায় নতুন জামা, প্যান্ট ও ঈদ উপহার পেয়েছি। আমার খুব আনন্দ হচ্ছে।
এর আগে ৫ টাকায় ঈদ শপিংয়ের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন।
এসময় মেহেরপুর ভাবনার প্রধান সমন্বয়ক রাতুল আহমেদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক এহসান মজিদ মুস্তাফা, ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক আসাদুল্লাহ আল গালিব, টু. এস. ট্রেড ইন্টা. লি: এর পরিচালক সামিউজ্জামান সামি। অক্লান্ত পরিশ্রম ও অর্থনৈতিক সহযোগীতায় মেহেরপুর ভাবনা সভাপতি তানভির আল মামুন, সহ-সভাপতি এস, এম মুজাহিদ রতন। সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সদস্য তানিয়া, মিম, আরিফুল, রইসা, শাওন, জিম, সানজিদা, রবিউল, মিতু, জীম, ডালিম, শোভা, বাছেরা, রিতু, মিলি, শেফালী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category