• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

মেহেরপুরে দুই মাদক কারবারীর যাবজ্জীবন

বিবর্তন প্রতিবেদক
Update : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
মেহেরপুরে দুই মাদক কারবারীর যাবজ্জীবন
মেহেরপুরে দুই মাদক কারবারীর যাবজ্জীবন

ফেনসিডিল বহনের অপরাধে দুই ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। রবিবার (২৯ জানুয়ারী) দুপুরে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ শহীদুল্লাহ এ আদেশ প্রদান করেন।
দন্ডিতরা হচ্ছে- মেহেরপুর সদর উপজেলার বামন পাড়া গ্রামের মতি মল্লিকের ছেলে মামুন মল্লিক ও টেংরামারী গ্রামের ইজালের ছেলে রবিউল ইসলাম। দন্ডিতদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
মামলার বিবরণে জানা গেছে ২০১৮ সালের ৪ সেপ্টেম্বর মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি) এসআই মোস্তফা শওকত জামান ও সঙ্গীয় ফোর্স মুজিবনগর উপজেলার সাহেবপুর বাজার এলাকায় সবজি বোঝাই একটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে ৮০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ওই ঘটনায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ১০ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। উভয় পক্ষের কৌশুলিদের যুক্তিতর্ক শেষে আসামী মামুন মল্লিক এবং রবিউল ইসলামের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতিতভাবে প্রমাণিত হওয়ায় তাদের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।
মামলায় রাষ্ট্রপক্ষের কৌশুলী ছিলেন পল্লব ভট্টাচার্য ও আসামী পক্ষের কৌশুলী ছিলেন খন্দকার একরামুল হক হীরা ও ইয়ারুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category