• বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

মেহেরপুরে জাতীয় সমাজসেবা দিবস পালন

বিবর্তন প্রতিবেদক
Update : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
মেহেরপুরে জাতীয় সমাজসেবা দিবস পালন
মেহেরপুরে জাতীয় সমাজসেবা দিবস পালন

“উন্নত ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” এই প্রতিপাদ্যে মেহেরপুরে র‌্যালী,আলোচনা সভা, সহায়ক উপকরণ ও পুরস্কার বিতরণ মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস পালন করা হয়েছে। সোমবার (২ জানুয়ারি) সকাল ১১ টায় মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনাতনে এই উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কাজী কাদের মোঃ ফজলে রাব্বির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাংনী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, মুজিবনগর উপজেলা শিশু পরিবারের তত্ত্বাবধায়ক জাকির হোসেন।

পরে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র, সহায়ক উপকরন ও সমাজসেবা দপ্তরে কর্মরত কর্মকর্তাদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার বিতরণ সহ মোটরসাইকেল প্রদান করা হয়। এর আগে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে শহরে একটি র‌্যালী বের করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category