• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

মেহেরপুরে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বিবর্তন প্রতিবেদক
Update : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
মেহেরপুরে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
মেহেরপুরে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে মেহেরপুরে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) বিকেলে মেহেরপুর জেলা ছাত্রলীগের আয়োজনে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি’র নেতৃত্ব মিছিলটি শহরের জেলা প্রশাসকের কার্যলয় প্রঙ্গন থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ড. শহীদ সামসুজ্জোহা পার্কে গিয়ে শেষ হয়।

মিছিলে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি বুলবুল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন, মেহেরপুর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফসহ জেলা আওয়ামী ও জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। পরে ড. শহীদ সামছুজোহা পার্কের নগর উদ্যানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, এই ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। এই ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিশ্রমে গড়া আজকের এই অর্জন। ছাত্রলীগ দেশের যে কোন সঙ্কটে যে কোন দুর্যোগে, যে কোন প্রয়োজনে মানুষের পক্ষে কাজ করতে ঝাঁপিয়ে পড়েছে। ছাত্রলীগ মেহেরপুরে করোনা সঙ্কট মোকাবিলায় যেমন আক্রান্তদের পাশে চিকিৎসা এবং খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছে। ঠিক তেমনি মাঠের ধান কেটে কৃষককে সহায়তা করেছে। এ কারণে বাংলাদেশ ছাত্রলীগ এখন বাংলাদেশ আওয়ামী লীগের প্রিয় একটি অঙ্গ সংগঠনে রূপ নিয়েছে।

আগামী নির্বাচনের জন্য সকলকে প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন-বর্তমান সরকার শুধু মেহেরপুর নই সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। মেহেরপুরে রেলপথ, স্থলবন্দর, আইসিটি পল্লী, কারিগরি কলেজ, মনোরোম মসজিদ, নার্স ইন্সটিটিউট সহ নানান উন্নয়ন প্রকল্প চলছে। অথচ-বিরোধীরা সেগুলো চোখে না দেখে মানুষকে ভুল তথ্য দিয়ে ভোট নেওয়ার পাঁয়তারা করছে। তাই প্রতিটি মানুষকে স্বাধীনতা বিরোধী ওই শক্তির প্রতিটি পদক্ষেপের উপর সর্তক দৃষ্টি রাখতে হবে।

শেষে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি কেক কাটা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category