• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

মুজিবনগরে ডাকাতির টাকাসহ গ্রেফতার তিন

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
মুজিবনগরে ডাকাতির টাকাসহ গ্রেফতার তিন
মুজিবনগরে ডাকাতির টাকাসহ গ্রেফতার তিন

মেহেরপুরের মুজিবনগরে আশা এনজিও সংস্থার ব্যবস্থাপকের বাসায় ডাকাতি হওয়া পাঁচ লাখ ৫৩ হাজার পাঁচশত টাকাসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (৩১ মার্চ) দিবাগত রাতে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত যুবকরা হলো উপজেলার রামনগর গ্রামের আনারুল ইসলামের ছেলে সাম্মু (১৮) ও মারুফ হোসেন (২১) এবং একই গ্রামের হিসাব আলীর ছেলে রুবেল হোসেন (২০)।

মুজিবনগর শাখার আশা এনজিও ব্যবস্থাপক আখতারুজ্জামান বলেন, শুক্রবার (৩১ মার্চ) বিকেল চারটা দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে শাহিনের বাসায় ভাড়া বাড়ি থেকে তিনজন যুবক এ্যাপাসিআরটিআর-১৬০সিসি মোটরসাইকেল নিয়ে আমার বাসায় ঢুকে আমার ছেলে সালমানের গলায় ছুরি দিয়ে আঘাত করে গামছা দিয়ে হাত মুখ বেঁধে আটকে রাখে। আলমারিতে থাকা পাঁচ লক্ষ ৬৩ হাজার পাঁচশত টাকা নিয়ে পালিয়ে যাই।

মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, আশা এনজিও ব্যবস্থাপকের অভিযোগের ভিত্তিতে মুজিবনগর উপজেলার রামনগর গ্রামে অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। ডাকাতি হওয়া নগদ পাঁচ লক্ষ ৬৩ হাজার পাঁচশত টাকা ও ডাকাতির কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত তিন ডাকাতকে জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category