• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় কাপড়ের দোকানে দরকষাকষি দ্বন্দে দুই যুবককে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি
Update : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
চুয়াডাঙ্গায় কাপড়ের দোকানে দরকষাকষি দ্বন্দে দুই যুবককে কুপিয়ে হত্যা
চুয়াডাঙ্গায় কাপড়ের দোকানে দরকষাকষি দ্বন্দে দুই যুবককে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গার ভালাইপুরে কাপড় কেনাকে কেন্দ্র করে দোকানি ও ক্রেতার মধ্যে দ্বন্দ্বের জের ধরে ২ যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাটি ঘটে।

নিহত সজল আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে। পেশায় তিনি একজন আলমসাধু চালক। মামুন একই গ্রামের আজিজুল হকের ছেলে। সে এনজিও কর্মি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বেলা ৩টার দিকে চুয়াডাঙ্গার ভালাইপুরে মন্ডল মার্কেটের আশরাফ গার্মেন্টসের কাপড় কিনতে যান রশিদের স্ত্রী টিপুর মা ছামেনা খাতুন ।

এসময় দোকান কর্মচারী ইমনের সাথে ছামেনা খাতুনের দাম নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছামেনা খাতুনকে দোকান থেকে বের করে দেওয়া হয়। টিপুর মা বাড়ি ফিরে আসেন এবং তার ছেলেকে ঘটনাটি জানান।

পরে টিপু তার বন্ধু সজল, মামুন ও পলাশকে সঙ্গে নিয়ে রাতে ওই দোকানে যান। সেখানে বিষয়টি মীমাংসার চেষ্টা কালীন সময়ে আকাশ, জাহাঙ্গীর, শান্তি ও সানোয়ার ধারালো অস্ত্র দিয়ে সজল এবং মামুনকে কোপাতে শুরু করে।

এসময় রক্তাক্ত জখম অবস্থায় মামু্ন ও সজলকে এলাকাবাসী ও চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। কর্তব্যরত চিকিৎসক হাসানুজ্জামান তাদেরকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, আসামিদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category